চকরিয়া পৌরসভার সব ওয়ার্ডে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে

0
220

নিজস্ব প্রতিনিধি,চকরিয়া

চকরিয়া পৌরসভার হাজিয়ান আমতলী মোড়ে হচ্ছে ১১শ মিটার আধুনিকমানের আরসিসি সড়ক। পৌরবাসীর মাঝে শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিতের অংশহিসেবে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এবার ২ কোটি ১১ লাখ টাকা বরাদ্দে একটি নতুন সড়ক উপহার দিচ্ছেন পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হাজিয়ান-ফাসিয়াখালী অংশের জনসাধারণকে। বিশ^ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান এমজিএসপি প্রকল্পের অধীনে ইতোমধ্যে সড়কটির আনুষ্ঠানিক নির্মাণ কাজ শুরু করা হয়েছে। প্রকল্প এলাকায় উপস্থিত থেকে চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডে হাজিয়ান কেন্দ্রীয় জামে মসজিদ হতে আমতলী স্টেশনের শেষ সীমানা পর্যন্ত ১১শ মিটার আরসিসি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দীন চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৮নম্বর ওয়ার্ডে কাউন্সিলর মুজিবুল হক মুজিব, পৌরসভার প্রকৌশল বিভাগের কর্মকর্তা, ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্ণধার, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

চকরিয়া পৌরসভার মেয়র মেয়র আলমগীর চৌধুরী বলেন, বিশ^ব্যাংকের সহায়তায় স্থানীয় সরকার বিভাগের এমজিএসপি প্রকল্পের অর্থায়নে বর্তমানে পৌরসভার ৯টি ওয়ার্ডে ৭৬ কোটি টাকা ব্যয়ে শতাধিত উন্নয়ন প্রকল্পের কাজ এগিয়ে চলছে। সর্বশেষ বুধবার ২ কোটি ১১ লাখ টাকা বরাদ্দে চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডে হাজিয়ান কেন্দ্রীয় জামে মসজিদ হতে আমতলী স্টেশনের শেষ সীমানা পর্যন্ত ১১শ মিটার আরসিসি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

তিনি বলেন, করোনা পরিস্থিতির কারণে বর্তমানে চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে উন্নয়ন প্রকল্পের কার্যক্রম একটু ধীরে হচ্ছে। তবে পালাক্রমে সকল ওয়ার্ডে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে। অতীতের মতো উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেয়র আলমগীর চৌধুরী চকরিয়া পৌরবাসীর সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।