সৈকতে গোসলে নেমে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার »
কক্সবাজার সমুদ্রসৈকতে গোসল করতে নেমে ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে সৈকতের সী-গাল পয়েন্ট থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছন কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম।
মৃত্যু হওয়া ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তৌফিক ঢাকার শ্যামলীর আদাবর এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
তৌফিকের বন্ধু সাদমান সাকিবের বরাত দিয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ছৈয়দ মুরাদ ইসলাম আরও জানান, তারা তিন বন্ধু ৭ সেপ্টেম্বর কক্সবাজারে বেড়াতে আসেন। বুধবার দুপুরে সী গাল পয়েন্টে গোসল করতে গেলে তারা ভেসে যান। সেখান থেকে দুইজনকে জীবিত উদ্ধার করা গেলেও তৌফিককে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে, কক্সবাজার আবহাওয়া অধিদপ্তরের সহকারী আবহাওয়াবিদ আবদুর রহমান জানান, বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের কারণে কক্সবাজার সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি করা হয়েছে। বর্তমানে সমুদ্র স্নান খুবই বিপজ্জনক।