সামান্থা-চৈতন্যের সংসার কি ভেঙে যাচ্ছে?

সুপ্রভাত ডেস্ক »

ভারতের দক্ষিণী সিনেমার তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য আক্কিনেনি। ২০১৭ সালের ৬ অক্টোবর তারা বিয়ে করেছিলেন। সিনেমার পর্দায় যেমন এ জুটিকে পছন্দ করেছে দর্শকরা, তেমনি তাদের সংসার জীবন নিয়েও ভক্তরা খুশি। কিন্তু সেই খুশির অধ্যায়ে হঠাৎ বিচ্ছেদের গন্ধ পাওয়া যাচ্ছে। শোনা যাচ্ছে, চৈতন্য ও সামান্থার সংসার ভাঙনের পথে!

বিয়ের পর তিনি স্বামীর নামের অংশ যুক্ত করে সামান্থা সোশ্যাল মিডিয়ায় নাম দেন ‘সামান্থা আক্কিনেনি’। কিন্তু সম্প্রতি হঠাৎ করেই নিজের নাম থেকে আক্কিনেনি শব্দটা বাদ দিয়েছেন তিনি। এ থেকেই মূলত বিচ্ছেদের গুঞ্জনের সূচনা।

ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুক থেকে স্বামীর পদবি মুছে ফেলার বিষয়ে কথাও বলেছেন সামান্থা। তিনি বলেছেন, ‘আমার নিজের একটা পরিচয় ছিল। যে পরিচয়টা বহু কষ্টে অর্জিত। কিন্তু গত কয়েক বছরে মনে হচ্ছে সেই পরিচয়টা অন্য কোনো বড় নামের আড়ালে ঢেকে যাচ্ছে। আমি আমার পরিচয়ে পরিচিত হতে চাই।’

সামান্থার এমন বক্তব্য এবং স্বামীর পদবি সরিয়ে ফেলাকে স্বাভাবিকভাবে দেখছেন না নেটিজেনরা। অনেকেরই ধারণা, চৈতন্যের সঙ্গে তার সম্পর্কটা হয়ত ভালো যাচ্ছে না। হয়ত তাদের মাঝে বিচ্ছেদের সুর বেজে উঠেছে। যদিও এ বিষয়ে কোনো ইঙ্গিত দেননি তারা কেউই।

প্রসঙ্গত, দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি সিনেমায় আত্মপ্রকাশ করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে। যেখানে তার নায়ক ছিলেন চৈতন্য। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের মধ্যে ভালোলাগা ও ভালোবাসা সৃষ্টি হয়। সাত বছর প্রেম করার পর তারা গাঁটছড়া বাঁধেন।