যে কারণে সনু নিগমের বাড়িতে সৃজিত-মিথিলা

সুপ্রভাত ডেস্ক »

‘মনে রাখার মতো মিউজিক, অসাধারণ আড্ডা, সুস্বাদু খাবার; সবসময়ের প্রিয় সনু নিগমের সাথে’- ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে কথাগুলো লিখেছেন ভারতের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি। আর যে ছবিটি তিনি আপলোড করেছেন, সেখানে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় গায়ক সনু নিগম, তার স্ত্রী মধুরিমা নিগম, বাংলাদেশের অভিনেত্রী মিথিলা এবং সৃজিতকে।

মুহূর্তেই ছবিটি ছড়িয়ে যায় চারদিকে। নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে আসে তারকাখচিত ফ্রেমটি। কিন্তু এই ছবির পেছনের গল্পটা কী? কীভাবে সনু নিগমের সঙ্গে সাক্ষাৎ হলো সৃজিত-মিথিলার?

জানা গেল, ছবিটি তোলা হয়েছে মুম্বাইয়ে সনু নিগমের বাড়িতে। সেখানে নৈশভোজের নিমন্ত্রণে গিয়েছিলেন সৃজিত-মিথিলা দম্পতি। এরপর ভরপেট খেয়ে ফটোসেশন।

সৃজিত মুখার্জি বর্তমানে পরিচালনা করছেন বলিউডের সিনেমা ‘শাবাশ মিঠু’। এর শুটিং চলছে মুম্বাইতে। তাই স্বাভাবিকভাবেই সৃজিত রয়েছেন সেখানে। অন্যদিকে মিথিলা বেশ কিছু দিন আগেই গিয়েছেন কলকাতায়। সেখানে ‘মায়া’ নামের একটি সিনেমায় কাজ করেছেন। সম্প্রতি শেষ হয় সিনেমাটির শুটিং। এরপর ভাবলেন স্বামীর সঙ্গে কিছু দিন কাটিয়ে আসা যাক।

যেই ভাবনা, সেই কাজ। কলকাতা থেকে মিথিলা উড়াল দিলেন মুম্বাইয়ের উদ্দেশ্যে। ওদিকে সৃজিতের সঙ্গে আবার সনু নিগমের দারুণ সম্পর্ক। একসঙ্গে তারা বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। যখন শুনলেন সৃজিতপত্নী আসছেন মুম্বাইতে, তাই এক মুহূর্তও দেরি করলেন না নৈশভোজের আয়োজন করতে।

মিথিলা জানান, ছোট বেলা থেকেই সনু নিগমের ভক্ত তিনি। তাই প্রিয় গায়কের সঙ্গে দেখা করতে এবং তার সঙ্গে আড্ডা দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত এ গায়িকা-অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘শাবাশ মিঠু’ সিনেমাটি নির্মিত হচ্ছে ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালী রাজের জীবনী অবলম্বনে। এতে অভিনয় করছেন তাপসী পান্নু। প্রথমে সিনেমাটির পরিচালক ছিলেন রাহুল ঢোলাকিয়া। তবে তাকে পরিবর্তন করে কিছু দিন আগে সৃজিতকে নেওয়া হয়।

অন্যদিকে মিথিলার ‘মায়া’ সিনেমাটি নির্মাণ করছেন কলকাতার রাজর্ষি দে। এখানে তার সঙ্গে আরও আছেন তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, সুদীপ্তা, রাহুল প্রমুখ। এই সিনেমার মাধ্যমেই টালিউডে পা রাখছেন মিথিলা।