শক্তিশালী অর্থনীতি গড়তে কৃষক লীগের কর্মীরা ভূমিকা রাখবে

প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ

বাংলাদেশ কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় কৃষক লীগের নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের উদ্যোগে সংগঠনের দোস্ত বিল্ডিং কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়।

এ উপলক্ষে গতকাল সকাল ১১ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রমিকদের মাঝে মাস্ক বিতরণ এবং পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সহ-সভাপতি দিদারুল আলম।

সভায় প্রধান অতিথি ছিলেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচিত সদস্য অ্যাডভোকেট উম্মে হাবিবা।

প্রধান আলোচক ছিলেন কৃষক নেতা আবদুল হান্নান রানা।

এতে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি ফজলুল ইসলাম ভুইয়া, দপ্তর সম্পাদক সেলিম সাজ্জাদ, কুটির শিল্প বিষয়ক সম্পাদক এম.এ. নুরুন নবী চৌধুরী, নুরুল আবছার চৌধুরী প্রমুখ।

সভায় প্রধান অতিথি বলেন বাংলাদেশ অর্থনীতির প্রধান চালিকাশক্তি কৃষি ও কৃষক।  প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ কৃষক লীগ কৃষকের ন্যায্য দাবি আদায় ও সকল আন্দোলন সংগ্রামে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন হিসাবে বলিষ্ঠ ভূমিকা পালন করে চলছে। আগামীতে দেশের জনগণের ভাগ্য উন্নয়নে ও শক্তিশালী অর্থনীতি গড়তে কৃষক লীগ নেতা-কর্মীরা অগ্রণী ভূমিকা রাখবে। আর এই হোক আজকের প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ। বিজ্ঞপ্তি