মিনিবাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

১২ যাত্রী আহত

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :
উপজেলার খুটাখালী ইউনিয়নে একটি যাত্রীবাহী মিনিবাসের সঙ্গে ডাম্পার ট্রাক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে ট্রাকচালক নিহত ও বাসের অন্তত ১২ যাত্রী আহত হয়েছেন।
গতকাল বুধবার দুপুর দুইটায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার খুটাখালী স্টেশনের অদূরে মইক্ক্যাঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ডাম্পার চালকের নাম বাবু (৪০)। তিনি খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের আবু বক্করের ছেলে। তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ জানায়, বুধবার দুপুর দুইটার দিকে কক্সবাজারমুখী চকরিয়া সার্ভিস নামের একটি মিনিবাসের সঙ্গে ডুলাহাজারাগামী একটি ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ডাম্পার চালকের মৃত্যু হয়। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মুর্শেদুল আলম চৌধুরী বলেন, চকরিয়া সার্ভিসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ডাম্পার ট্রাকটি জব্দ করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।