চকরিয়ায় যুবককে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

চকরিয়ায় সবজি ক্ষেত নিয়ে বিরোধের জেরে আইয়ুব নবী (২৬) নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সবজি ক্ষেতের পাশের একটি ড্রেনে গলাকাটা অবস্থায় লাশটি পাওয়া যায়। নিহত আইয়ুব নবী উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব ভিলেজার পাড়া শাহ আলমের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম কাজল। তিনি বলেন, সকাল ৬টার দিকে বাড়ির এক কিলোমিটার দূরে সবজি ক্ষেতে সার দিতে যান আইয়ুব। দুপুরে বাড়িতে ভাত খেতে বাড়িতে না আসায় তার বাবা শাহ আলম ক্ষেতে খুঁজতে যান। সেখানে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। পরে সবজি ক্ষেতের পাশে একটি ড্রেনে কলাপাতা দিয়ে মুড়ানো ছেলের গলাকাটা লাশ দেখতে পান। তিনি বলেন, একই এলাকার নেজাম উদ্দিনের সঙ্গে আইয়ুব আলীর পরিবারের সবজি ক্ষেতের চারা নষ্ট করা নিয়ে এক সপ্তাহ আগে বাকবিত-া হয়। এর জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে।
সুরাজপুর মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, ঘটনাটি জানার পর পুলিশকে খবর দেন তিনি। পরে দুপুর সাড়ে ১২টার দিকে সবজি ক্ষেতের পাশের একটি ড্রেন থেকে পুলিশ লাশটি উদ্ধার করেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, উদ্ধারের পর লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যকা-ের কারণ খতিয়ে দেখা হচ্ছে।