বান্দরবানে দলবদ্ধ ধর্ষণের পর নারীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান »

বান্দরবানের রোয়াংছড়িতে চুইরংমা (৪৫) নামে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের পর গলাকেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রোয়াংড়ছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নের মহিলা কারবারি পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে চুইরংমা হলুদ তুলতে বাড়ির পাশে জুম ক্ষেতে গেলে দুজন গাছ কাটার শ্রমিক তাকে ধর্ষণ করে গলাকেটে হত্যা করে জঙ্গলে ফেলে পালিয়ে যায়।

পরে রাত হয়ে গেলে বাসায় না ফিরলে বাড়ির মানুষ খুঁজতে বের হলে অনেক খোঁজাখুজির পর রাত সাড়ে ১০টার দিকে গলাকাটা ও বিবস্ত্র অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

নিহত নারীর পরিবারের সদস্যদের বরাতে নোয়াপতং ইউপি ৮ নম্বর ওয়ার্ডের সদস্য শৈউচিং মারমা বলেন, ‘ওই নারীর শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। তিনি হলুদ তুলতে যাওয়ার সময় জুমক্ষেতের পাশে একটা বাগানে চারজন শ্রমিক গাছ কাটছিল। সন্দেহ করা হচ্ছে, তারাই ওই নারীকে একা পেয়ে ধর্ষণের পর গলা কেটে হত্যা করে।’

এ বিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মান্নান জানান, গলাকাটা অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের ছেলে ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা দায়ের করেছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।