বান্দরবানে করোনা আক্রান্ত দাঁড়ালো ২৩

এন এ জাকির, বান্দরবান

বান্দরবান জেলায় মহিলাসহ নতুন করে আরো ৪ জন করোনা আক্রান্ত হয়েছে। বুধবার সন্ধায় সিভিল সার্জন ডা.অং শৈ প্রু মার্মা এ তথ্য জানান। নতুন আক্রান্তদের মধ্য বান্দরবান সদরে ২ জন রুমা উপজেলায় ১ জন ও রোয়াংছড়ি উপজেলায় ১ জন।

বুধবার কক্সবাজার ল্যাবে বান্দরবান জেলার ৬১ টি নমুনা পরীক্ষা করা হলে ৪ জনের পজেটিভ আসে। আক্রান-দের নমুনা গত ২০ তারিখে পাঠানো হয় বলে জানায় স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে বান্দরবানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৩ জন।

স্বাস্থ্য বিভাগ জানায় বুধবার বান্দরবান জেলায় নতুন করে  ৪ জন করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরের কালাঘাটা এলাকায় ১৮ বছরের এক যুবক লুম্বিনী গার্মেন্টস এর ২৮ বছরের একজন পোষাক কর্মী রুমা পাইলট পাড়ার ১১ বছরের একটি শিশু ও রোয়াংছড়ি আলেক্ষ্যং ইউনিয়নের ৫৩ বছরের এক  মহিলা। গত ২০ তারিখে উপসর্গ থাকায় করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজারে পাঠানো হয়। আজ ২৭ তারিখ তাদের করোনা পজেটিভ আসে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং শৈ প্রু বলেন বান্দরবানে নতুন করে আরো ৪ জন করোনা শনাক্ত হয়েছে। সদরের ২ জন কে আইসোলেশনে সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে এবং উপজেলার গুলোকে আইসোলেশনে নেয়ার জন্য স্বাস্থ্য কর্মকর্তাকে বলেছি। এবং প্রশাসনকে তাদের বাড়ি লকডাউন করার জন্য বলেছি।

উল্লেখ্য বান্দরবানে এখন পর্যন- ২৩ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। বর্তমানে হাসপাতালে ১৯ জন কোয়ারেন্টিনে রয়েছে ৪ জন আইসোলেশনে রয়েছে এবং ২ জন করোনা শনাক্ত রোগী রয়েছে।