ট্রাকের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক »
নগরীর চকবাজার থানার জিইসি মোড়ে সেন্ট্রাল প্লাজার সামনে মুরাদপুর-লালখানবাজার ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় জনি আক্তার (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী মারা যান। গতকাল শনিবার বিকেল পৌনে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
একজন প্রত্যক্ষদর্শী ভোলার বাসিন্দা সিএনজি চালক আহামদ জানায়, এক মোটরসাইকেল আরোহী উল্টো পথে চালিয়ে আসছিলেন। একটি ট্রাক ও একটি মোটরসাইকেল বহদ্দার থেকে আসছিল। ২ নম্বর গেটের পরে জিইসি মোড়ের আগে ট্রাকের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী গাড়িসহ রাস্তায় ছিটকে যান। হেলমেট মাথা থেকে খুলে যায়। রাস্তার উপরেই ওই আরোহীর মৃত্যু হয়।
নিহত জনি আক্তারের সহকর্মী জাবেদ জানায়, তিনি সিএসএস (খ্রিস্টান সোসাইটি সার্ভিস) নামে ক্ষুদ্রঋণভিত্তিক একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় (এনজিও) চাকরি করতেন। নগরীর কালামিয়া বাজার এলাকায় থাকতেন। তার বাড়ি ঝিনাইদহ জেলায়। সকালে ঋণের কিস্তি তোলার জন্য রহমান নগর গিয়েছিলেন। দুপুরে ফিরিঙ্গিবাজার অফিসে ফেরার কথা ছিল।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ সদস্য তানভীর সুপ্রভাতকে জানায়, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।