চকরিয়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক নিহত

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার পাগলিরবিলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় ঘটে এ দুর্ঘটনা ঘটে। ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি একটি ট্রাকের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারায় চালক। এ সময় বিপরীত দিক থেকে আসা কক্সবাজারগামী যাত্রীবাহী পিকনিক বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকনিক বাসটি সড়কে উল্টে যায় এবং চালক নিহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে নিকটস্থ মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়।
মালুমঘাট হাইওয়ে পুলিশ জানায়, সীতাকুণ্ড থেকে বাসে করে যাত্রীরা কক্সবাজারে পিকনিকে যাচ্ছিলেন। পথে বুধবার সকাল সাড়ে এগারটার দিকে মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা পাগলির বিল ব্রিজের আগে এ দুর্ঘটনা ঘটে।
মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাফায়েত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকনিক বাসের চালক নিহত হয়েছেন। তবে নিহত বাস চালকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
তিনি জানান, দুর্ঘটনার পর পরই হতাহতদের উদ্ধার এবং মহাসড়ক থেকে গাড়ি দুটি ক্রেনের মাধ্যমে সরিয়ে নেওয়া হয়েছে।