গরমেই ‘ঠান্ডা’ নিয়ে আসছেন অমি

সময়ের জনপ্রিয় নির্মাতাদের একজন কাজল আরেফিন অমি। গত ১৩ এপ্রিল শেষ হয় তার নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’। এরপর থেকে তার কাছে ভক্তদের দাবি ছিল ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে আসার। তবে সে বিষয়ে এখন পর্যন্ত স্পষ্ট কোনো ঘোষণা দেননি অমি। এমনকি গত রোজার ঈদেও নতুন কোনো নির্মাণে দেখা যায়নি তাকে।

ভক্তদের এবার সুখবর দিলেন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’র পর ভক্তরা পেতে যা”েছন তার নতুন কাজ। জি-ফাইভ অরিজিনালের জন্য নির্মিত তার এই ওয়েব ফিল্মটির নাম ‘ঠান্ডা’। গরম থাকতে থাকতেই অর্থাৎ জুনের মাঝামাঝি সময়ের আগেই জি-ফাইভে উন্মুক্ত করা হয়ে এটি।

যেখানে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, চাষী আলম, শিমুল শর্মা, পাভেল, মারজুক রাসেল, মুসাফির সৈয়দ বা”চু, সুমন পাটোয়ারী প্রমুখ।

‘ঠান্ডা’ নিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, “ব্যালেচর পয়েন্টের কিছু আর্টিস্টের সঙ্গে নতুন কিছু আর্টিস্টকে এক করে ‘হ্যাশট্যাগ দ্য টিম’ নামে আমি নতুন একটি টিম বানিয়েছি। সেই টিমকে নিয়েই গত মার্চ মাসে ওয়েব ফিল্মটির শুটিং করি। এরপর থেকে পোস্ট প্রোডাকশনের কাজ চলছিল। কালার গেড্রিং থেকে শুরু করে, মিক্সিং, ভিএফএক্সসহ কিছু কাজ হ”েছ ভারতে। যার কারণে একটি প্রকাশ্যে আসতে একটু বেশি সময় লাগছে।’

অমি আরও জানান, ‘এই ওয়েব ফিল্মের গল্প গরমের ক্রাইসিস নিয়ে। এক বিল্ডিংয়ে কিছু মানুষ বাস করেন। যেখানে সীমাহীন গরম। তাদের জীবনেও গরমের ব্যাপক প্রভাব রয়েছে। এই গরম থেকে বাঁচার জন্য ঠান্ডার খোঁজ করে তারা। এক সময় ঠান্ডার দেখাও পায়। কিš‘ ততক্ষণে বদলে যায় তাদের জীবনের অনেক কিছু।’