কাপ্তাই হ্রদে ডুবে মৃত্যু ২ বন্ধুর

রাঙামাটি

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি »

রাঙামাটি শহরের তবলছড়ির এডিসি হিল এলাকার দুই শিশু কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে ডুবে মারা গেছে। গতকাল বুধবার বিকেলে তাদের মৃতদেহ উদ্ধার করা হয় হ্রদ থেকে। রাঙামাটি শহরের শেষপ্রান্তে অবস্থিত বিজিবি সেক্টর হেডকোর্য়াটারের পাশ^র্বতী আমিনা পাহাড় এলাকায় কাপ্তাই হ্রদ থেকে উদ্ধার করা হয় তাদের মরদেহ।
মৃত দুই শিশুর একজন মাহিদুর রহমান মুহিত (১১), এডিসি হিল এলাকার বাসিন্দা এবং শাহ্ উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্র। তার পিতার নাম মুশিকুর রহমান। অন্যজনের নাম আহনাফ সাদিফ ইনাম (১১), তার পিতার নাম আনোয়ার হোসেন, সে বিয়াম ল্যাবরেটরি স্কুলের ছাত্র। তারা দুজনই ঘনিষ্ঠ বন্ধু।
রাঙামাটি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নূরনবী জানান, ‘নিহত দুই শিশু দুপুরের দিকে বাসা থেকে বের হয়ে যায়। ধারণা করা হচ্ছে তারা গোসল করতেই পাশর্^বর্তী বিজিবি সেক্টর সংলগ্ন আমিনা পাহাড় এলাকায় যায় এবং পানিতে ডুবে যায়। তবে তারা কি কারণে অবেলায় এত দূরে ওই এলাকায় গেলো সেটা পরিবারের কেউ বুঝতে পারছে না।’
রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তিষা চাকমা জানান, বিকাল সাড়ে ৫টার দিকে তাদের হাসপাতালে আনা হয়েছে। এর আগেই তারা দুইজন মারা গেছে। এদিকে শহরের এডিসি হিল এলাকায় প্রতিবেশী দুই শিশু বন্ধুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকায়।