এসএসসি ’৮৫ ব্যাচের ঈদ পুনর্মিলনী

জাঁকজমকভাবে উদ্যাপিত হল এসএসসি ’৮৫ চট্টগ্রামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। সম্প্রতি হোটেল আগ্রাবাদের ইছামতি হলে এক আড়ম্বপূর্ণ অনুষ্ঠানে ব্যাচের বন্ধুরা প্রাণের টানে মিলিত হয়েছিল।

বৈশ্বিক মহামারীতে বন্ধুদের মাঝে দাঁড়ানোর জন্য প্রতিষ্ঠিত“হেলথকেয়ার”এরকার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন হেলথকেয়ারের উপদেষ্টা এন্সলেম এল মার্টিন।

এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ও উপ-পরিচালক (স্বাস্থ্য) ডা. শেখ ফজলে রাব্বি। তিনি বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে এই ধরনের উদ্যোগ সকলের জন্য একটি অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকল।

ফোকাল পার্সন ও প্রফেসর ডা. মামুনুর রশিদ বলেন, হেলথ কেয়ারের কার্যক্রম শুধু বন্ধুদের মধ্যে সীমাবদ্ধ থাকেনি। বন্ধুদের পরিবার ও আত্মীয়-স্বজনকেও সেবা প্রদানে সচেষ্ট ছিল।

আরও বক্তব্য রাখেন হেলথ কেয়ারের আহ্বায়ক বন্ধু মো. জসিমউদ্দিন, প্রফেসর ডা. শিমুল কুমার ভৌমিক, মো.আলমগীর। স্বাগত বক্তব্য রাখেন আহ্বায়ক ক্যাপ্টেন মো. আনোয়ারুল আজিম।

এছাড়া অনুষ্ঠানের যুগ্ম-আহ্বায়ক মনিরুজ্জামান কমল আগ্রাবাদ এক্সেস রোডস্থ ক্লাব প্রাঙ্গণে আগামী ২৭ মে গ্রীষ্মকালীন ফল উৎসবের ঘোষণা দেন।
পরে সাস্কৃতিক উপ-কমিটির আহ্বায়ক ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খানের পরিচালনায় সংগীত পরিবেশন করেন প্রবাল রক্ষিত,মোর্শেদা ইসলাম কলি, চৌধুরী কে এন এমরিয়াদ, গিয়ার উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার সমর মজুমদার, জাকিয়া তাসনিম লিপি, সুরঞ্জিতা বড়–য়া সুপ্তি, মো. মোহসীন চৌধুরী, কাজী ফরহাদ আব্বাস, আশরাফ মাহমুদ, এনামুল কবির মিঠু, মিজান মোর্শেদ, উর্মি বড়–য়া। শেষে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় র‌্যাফেল ড্র।

র‌্যাফেল ড্র পরিচালনা করেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ভাইস-প্রেসিডেন্ট নিশাত ইমরান ও নাজু নাজমা। সঞ্চালনায় ছিলেন শামছুল কবির লিটন এবং সারাহ তানভি। বিজ্ঞপ্তি