সৃষ্ট বিতর্ক মামুনলের ব্যক্তিগত বিষয়: জুনায়েদ বাবুনগরী

0
160

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী <<
সম্প্রতি হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে সৃষ্ট বিতর্ককে একান্ত তার নিজস্ব বিষয় বলে মন্তব্য করেছেন সংগঠনটির আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।
তিনি আরও বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ থেকে কাউকে বাদ দেওয়ার প্রশ্নই আসে না। হেফাজতে বহাল থাকবেন মাওলানা মামুনুল হক।
গতকাল রোববার বিকালে দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত ইসলাম বাংলাদেশের সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। রোববার বেলা সাড়ে ১১টায় শুরু সভায় সারা দেশ থেকে আগত হেফাজতে ইসলামে কেন্দ্রীয় কমিটির প্রায় ২০ জন নেতা উপস্থিত ছিলেন।
এক প্রশ্নের জবাবে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, সভায় কোনো ব্যক্তিকে নিয়ে আলোচনা হয়নি। মামুনুল হককে নিয়ে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তা তার একান্ত ব্যক্তিগত। কাউকে অব্যাহতি দেওয়ার কোনো কথা সভায় উঠেনি ।
হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী সুপ্রভাতকে বলেন, সম্প্রতি হেফাজতে ইসলামকে ঘিরে ফেসবুকে নানা রকম অপপ্রচার চলছে। হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে বাদ দেওয়া নিয়ে জোরেশোরে আলোচনা শোনা যাচ্ছে। তবে হেফাজত থেকে কাউকে বাদ দেওয়ার প্রশ্নই আসে না। এই মুহূর্তে আমরা সকলেই হেফাজত আমিরের পেছনে ঐকবদ্ধ।
এ সময় হেফাজতে ইসলাম বাংলাদেশের উপদেষ্টা মাওলানা মহিব্বুল্লাহ্ বাবুনগরী, ঢাকা মহানগর হেফাজতের সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিব, নায়েবে আমীর মাওলানা সালাউদ্দিন নানুপুরি, নায়েবে আমীর মাওলানা আবদুল আউয়াল, হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী প্রমুখ উপস্থিত ছিলেন।