লোহাগাড়ায় ইয়াবা ও ২০ লিটার চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ৪

0
177

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া :
লোহাগাড়ায় ১৫ হাজার ইয়াবা ট্যাবলেট ও ২০ লিটার পাহাড়ী মদ উদ্ধার করেছে পুলিশ। ইয়াবা ও পাহাড়ী মদ পাচারে জড়িত থাকার দায়ে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পাচারে ব্যবহৃত ১টি প্রাইভেটকারও জব্দ করা হয়। বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট গেট এলাকায় বৃহস্পতিবার বিকেলে ১টি প্রাইভেট কারের গতিরোধ করা হয়। মাদকবিরোধী এ অভিযানে ছিলেন সঙ্গীয় ফোর্সসহ লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া। চট্টগ্রাম শহরমুখী ওই গাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় ইয়াবা ট্যাবলেট। এসময় ইয়াবা পাচারের দায়ে ৩ জনকে গ্রেফতার ও প্রাইভেট কারটি আটক করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকার আলী আহমদের পুত্র ইব্রাহিম (২২), কক্সবাজার সদরের ইসলামপুর এলাকার রশিদ আহমদের পুত্র জাহেদ (২২) ও ঢাকা বাড্ডা এলাকার মহির উদ্দিনের পুত্র মনির হোসেন (৩২)।
এছাড়াও একই দিন বেলা আড়াইটায় ২০ লিটার চোলাইমদ উদ্ধার করেছেন এসআই আব্দুল হক। চোলাইমদ পাচারে জড়িত থাকায় সজিব কান্তি নাথ (৩০) গ্রেফতার করা হয়েছে। লোহাগাড়া উপজেলার চরম্বা রাজঘাটা এলাকা থেকে এ চোলাইমদ উদ্ধার ও পাচারকারীকে গ্রেফতার করা হয়। পাচারকারী সজিব কান্তি নাথ উপজেলার পশ্চিম কলাউজানের সাঁচি রাম নাথের পুত্র বলে জানা যায়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহামুদ জানান, এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা করা হয়েছে।