রেলওয়ে হাসপাতাল কলোনিবাসীর মানববন্ধন

0
155

বিকল্প আবাসন ব্যবস্থা না করে রেলওয়ে হাসপাতাল কলোনির বরাদ্দকৃত কর্মচারীদের উচ্ছেদ প্রক্রিয়ার প্রতিবাদে গতকাল এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ রেলওয়ে রেজিস্টার্ড সকল সংগঠনের সমন্বয়ে রেলওয়ে হাসপাতাল কলোনিবাসীর উদ্যোগে সিআরবি সাত রাস্তা চত্বরে সকাল ১০ টায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে রেলওয়ে হাসপাতাল কলোনিবাসীসহ রেলওয়ে শ্রমিক লীগ, রেলওয়ে শ্রমিক ইউনিয়ন, রেলওয়ে স্টেশন মাস্টার কর্মচারী ইউনিয়ন, জাতীয়তাবাদী রেলওয়ে শ্রমিক ও কর্মচারী দল, রেলওয়ে এমপ্লয়িজ লীগ, রেলওয়ে কারিগর পরিষদ, রেলওয়ে জাতীয় শ্রমিক পার্টি, রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতি, রেলওয়ে শ্রমিকজোট, লোকনাথ সেবাশ্রম, রেলওয়ে মেডিক্যাল অ্যাসেসিয়েশন, রাধাকৃষ্ণ নিতাইগৌর বন্ধুকুঞ্জ আশ্রম, শুকতারা রেলওয়ে মুক্ত মহা স্কাউট ল, সৃজনী সংস ও সৃজনী মুক্ত রোভার দল, তুলাতুলী বাসীসহ অন্যান্য সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে রেলওয়ের পরিত্যক্ত স্থানে প্রাইভেট হাসপাতালের স্থান নির্ধারণ করে রেলওয়ে কর্মচারীদের বাসস্থান রক্ষা করে উক্ত প্রকল্পের জন্য প্রস্তাবিত স্থান পুনঃনির্ধারণ করার বিষয়ে পুনরায় বিবেচনা করার জন্য আবেদন জানানো হয়।
মানবন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শেখ মো. লোকমান হোসেন, সবুর, মোখলেচুর রহমান, এম আর মনজু, আনোয়ারুল হক হনি, এস কে বারী, মাহাবুবুর রহমান পিন্টু, মজিবুর রহমান, নুরুল ইসলাম ফারুকী, সাইফুল ইসলাম মামুন ও রেলওয়ে হাসপাতাল কলোনিবাসীর পক্ষে শান্তনু দাশ, ফুলিনা চৌধুরী, পরিমল, জিয়া উদ্দিন, আশরাফুল, এনায়েত হক, রাজু ঘোষ, শয়ন ঘোষ, আশীষ। বিজ্ঞপ্তি