বান্দরবানে বাকবিতণ্ডায় পুলিশ সদস্যকে মারধর

0
159

১২ টমটম চালক আটক

সংবাদদাতা, বান্দরবান :
বান্দরবান বালাঘাটা রুটে টমটমে অতিরিক্ত যাত্রী নেওয়ার প্রতিবাদ করলে রনি শর্মা নামে এক পুলিশ সদস্যকে মারধর করার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সকালে ট্রাফিকমোড় সংলগ্ন টমটমস্টেশনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ১২ টমটমসহ ১২ চালককে আটক করেছে।
জানা গেছে, রনি শর্মা বালাঘাটা পুলিশ লাইন্স এ যাওয়ার জন্য বালাঘাটা রুটের একটি ইজি বাইকে (টমটম) উঠে। এসময় গাড়িতে ৫ জন যাত্রী হওয়ার পরও গাড়ি না ছাড়লে ঐ পুলিশ সদস্য গাড়ি ছাড়তে বলে। টমটমের চালক ৬ জন না হলে ছাড়বে না বললে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে টমটমের চালক, লাইনম্যানসহ কয়েকজন মিলে পুলিশ সদস্যকে মারধর করে। পরে রনি শর্মা ঘটনাটি তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে বান্দরবান সদর থানার পুলিশ ঘটনায় জড়িত থাকার অপরাধে ১২ জন টমটম চালককে গাড়িসহ আটক করে থানায় নিয়ে যায়। আটকের ভয়ে দুপুরের পর থেকে ঐ রুটের টমটম চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে বালাঘাটাসহ বিভিন্ন এলাকার যাত্রীরা।
এ বিষয়ে বান্দরবান সদর থানার ওসি শহিদুল ইসলাম জানান, টমটমে যাত্রী বেশি নেয়ার প্রতিবাদ করায় রনি শর্মা নামে এক পুলিশ সদস্যকে কয়েকজন টমটম চালক মারধর করে। এ ঘটনায় ১২ জন টমটম চালককে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরো কারা জড়িত রয়েছে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।