নির্বাচনে ৪৫ জনের মনোনয়নপত্র সংগ্রহ

0
213

চট্টগ্রাম প্রেস ক্লাব

নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির আসন্ন নির্বাচনে বিভিন্ন পদে ৪৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল মঙ্গলবার ছিল মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন। আগামী ৩১ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।
এবার সভাপতি পদে বর্তমান সভাপতি আলী আব্বাস, বিএফইউজে’র সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও রতন কান্তি দেবাশীষ। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী ও মহসিন কাজী। সিনিয়র সহসভাপতি পদে বর্তমান সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন মো. রেজা, খোরশেদ আলম, রতন কান্তি দেবাশীষ। সহসভাপতি পদে স ম ইব্রাহিম, নিরূপম দাশগুপ্ত ও মনজুরুল আলম মঞ্জু। যুগ্ম সম্পাদক পদে বর্তমান যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, আলমগীর সবুজ, শহীদুল্লাহ শাহরিয়ার ও দেব দুলাল ভৌমিক। অর্থ সম্পাদক পদে আলমগীর মো. সবুজ, রাশেদ মাহমুদ, ফারুক তাহের। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রণব বড়–য়া অর্ণব, অলিউর রহমান। সাংস্কৃতিক সম্পাদক পদে রূপম চক্রবর্তী, নাসিরউদ্দিন হায়দার। গ্রন্থাগার সম্পাদক পদে শহীদুল ইসলাম, মিন্টু চৌধুরী। সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে বর্তমানে থাকা আইয়ুব আলী ও কামালউদ্দিন খোকন, ক্রীড়া সম্পাদক পদে বর্তমানে থাকা দেবাশীষ বড়–য়া দেবু ও রুবেল খান, নির্বাহী সদস্য পদে মোয়াজ্জেমুল হক, মনজুর কাদের মঞ্জু, রাজেশ চক্রবর্তী, আল রহমান, খোরশেদ আলম শামীম, শিব্বির আহমেদ রাশেদ, কাশেম শাহ, ফরিদউদ্দিন, দেব দুলাল ভৌমিক, শিশির বড়–য়া মনোনয়নপত্র নিয়েছেন।
আগামী ১৭ ডিসেম্বর মনোনয়নপত্র জমার দিন। বাছাই শেষে ১৮ ডিসেম্বর প্রার্র্থী তালিকা প্রকাশ করা হবে। ১৯ ডিসেম্বর প্রত্যাহার করা যাবে। ২০ ডিসেম্বর চ‚ড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।