নগর মহিলা পার্টির কর্মীসভা : নারীরা বিভিন্ন সেক্টরে দক্ষতার স্বাক্ষর রেখেছেন

0
163

জাতীয় মহিলা পার্টি চট্টগ্রাম মহানগরের উদ্যোগে এক কর্মীসভা গতকাল বিকেল ৩টায় সংগঠনের আহ্বায়ক সুলতানা চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব তাজলিনা আক্তার মনির সঞ্চালনায় নগরীর চকবাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ।
বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোহাম্মদ এয়াকুব হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে সোলায়মান আলম শেঠ বলেন, আজ নারী সমাজ প্রশাসনের বিভিন্ন সেক্টরে দক্ষতার সাথে যোগ্যতার স্বাক্ষর রেখেছেন। কিন্তু কিছু অবাঞ্ছিত মানুষ সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে খুন খারাপি, ছিনতাই ধর্ষণসহ নানা অসামাজিক কাজে লিপ্ত রয়েছে। এরশাদের শাসনামলে এইসব ছিল না। মহিলাদের নিরাপত্তা ছিল। তিনি ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- আইন মন্ত্রিপরিষদে পাস করার জন্য সরকারকে ধন্যবাদ জানান। সভায় আরো বক্তব্য রাখেন মহিলা নেত্রী মনোয়ারা বক্স, পারুল আক্তার, ফরিদা ইয়াসমিন, আফরোজা রহমান মুক্তা, সুলতানা, জরিনা, আঁখি মজুমদার, রোকেয়া, কুলসুমা, রুপা, সাথী আক্তার, লিপি বেগম, সাধনা ইসলাম, জান্নাতুল ফেরদৌস, যুথি আকতার, কোহিনুর আকতার, দিলু আকতার, তৃষা বেগম, নুরজাহান, তাইফা রহমান, ছোঁয়া আকতার, লাকি দেওয়ান প্রমুখ। বিজ্ঞপ্তি