ঝরনা দেখতে এসে প্রাণ গেল তাবলীগ সদস্যের

0
186

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই :

মিররাইয়ে ঝরনা দেখতে এসে আবু বক্কর সিদ্দিক নামে একব্যক্তির মৃত্যু হয়েছে। গত ১৬ অক্টোবর নিখোঁজ য়ার পর ১৭ অক্টোবর সন্ধায় খৈয়াছরা ঝরনার পাহাড় থেকে তার লাশ উদ্ধার করে মিরসরাই থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা। নিহত আবু বক্কর সিদ্দিক নাটোর জেলার বড়াই গ্রাম উপজেলার নগর গ্রামের মৃত বাসের ম-লের ছেলে।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, ১৬ অক্টোবর আবু বক্কর সিদ্দিক ঢাকা থেকে একটি তাবলিগ জামাত দলের সাথে মিরসরাই উপজেলার শান্তির হাট এলাকার মদিনা মসজিদে আসেন। ওইদিন সকালে তিনিসহ দলের ২৫ জন খৈয়াছড়া ঝরনা দেখতে যান। এ সময় পাহাড়ি উঁচুপথে হাঁটতে না পারায় কিছুদূর গিয়ে ঝরনায় না যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। দুপুর ২টায় দলের অন্য সদস্যরা ঝরনা দেখে ফেরার পথে ওই স্থানে তাকে আর পাননি। অনেক খোঁজার পর শনিবার সন্ধ্যায় ঝরনা এলাকার একটি পাহাড়ের ঢালে তার লাশ পাওয়া যায়।
এ বিষয়ে মিরসরাই থানার উপপরিদর্শক মো. মহিউদ্দিন মাছুম বলেন, আবু বক্কর নিখোঁজের খবর পেয়ে শনিবার রাতে ফায়ার সার্ভিসকর্মীদের সাথে নিয়ে খৈয়াছরা ঝরনার পাশে পাহাড়ে অনেক খোঁজাখুঁজির পর তার লাশ পাওয়া যায়। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে সামান্য পচন ধরেছে। ধারণা করা হচ্ছে, পাহাড়ে উঠতে গিয়ে পড়ে নিহত হয়েছে। গতকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।
এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।