জেলা প্রশাসনের ৬ টিম মাঠে

0
115

ভ্রাম্যমাণ অভিযানে
জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক <
লকডাউনের দ্বিতীয় দিনে স্বাস্থ্যবিধি কার্যকরে মাঠে ছিল জেলা প্রশাসনের ৬ টি ভ্রাম্যমাণ টিম। গতকাল মঙ্গলবার নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ টিম জরিমানা করেছে। এ সময় পথচারীদের মাঝে যাদের মাস্ক ছিল না তাদের মাস্ক বিতরণ করা হয়।
এই অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম, সুনিয়া হক, প্রদীপ দত্ত, নাজমা বিনতে আমিন, মাসুমা জান্নাত ও হুসাইন আহম্মদ।
সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একেখান মোড়, অক্সিজেন মোড়, কর্ণফুলি ব্রিজ, বায়েজিদ, খুলশী ও বন্দর এলাকায় অভিযান পরিচালিত হয়।
সকালে নগরীর একেখান মোড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ দত্তের নেতৃত্বে পরিচালিত অভিযানে দশ মামলায় দশ হাজার দুইশ টাকা জরিমানা করা হয়। অক্সিজেন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলমের নেতৃত্বে সাধারণ মানুষের মাঝে মাক্স করা হয়েছে।
কর্ণফুলি ব্রিজ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনিয়া হকের নেতৃত্বে মাস্ক বিতরণ করা হয়েছে। এ তিন স্পটে ১০টি মামলায় দশ হাজার দুইশ টাকা জরিমানা করা হয়েছে।
বিকেলে, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আলম বায়েজিদ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫টি মামলা দায়ের করে ৫৬৬০ টাকা জরিমানা করেন।
খুলশীতে ভ্রাম্যমাণ আদালতে তিনটি মামলা দায়ের করে সাতশ টাকা জরিমানা আদায় করেন মাসুমা জান্নাত।
হুছাইন মুহাম্মদ বন্দর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১টি মামলায় ৫০০ টাকা জরিমানা করেন এবং মাস্ক বিতরণ করেন।