‘গ্রে ম্যান’র চরিত্রে ধানুশ

123

সুপ্রভাত ডেস্ক :
কয়েক সপ্তাহ আগেই ঘোষণা আসে রুসো ব্রাদার্সের একটি প্রজেক্টে হলিউডে নাম লেখাচ্ছেন কন্নড় সুপারস্টার ধানুশ। ‘দ্য গ্রে ম্যান’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সিনেমাটিতে আরও অভিনয় করছেন ক্রিস ইভানস এবং রায়ান গসলিং। লেখক মার্ক গ্রিনির ‘দ্য গ্রে ম্যান’ নামের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। এখানে ধানুশকে দেখা যাবে ‘গ্রে ম্যান’ চরিত্রে।
সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সিনেমাটির বেশ কিছু দিক তুলে ধরেন গ্রিনি। সেইসঙ্গে ধানুশ ও তার চরিত্র নিয়েও কথা বলেছেন তিনি।
গ্রিনি বলেন, ‘সিনেমাতে ভারতীয় অভিনেতা ধানুশের অভিনয়ের ব্যাপারে আমি খুবই উচ্ছ্বসিত।যদিও তার সঙ্গে আমার তেমন কোনো পরিচয় নেই। তবে আশা করছি পরিচয়ের পর খুব দারুণ বন্ধুত্ব হবে তার সঙ্গে। আমি মনে করি তিনি সিনেমাটিতে কিল টিমের অন্যতম একজন প্রধান নির্দেশক হিসেবে অভিনয় করবেন।’
ধানুশের সামাজিক যোগাযোগ মাধ্যম একাউন্ট নিয়ে গ্রিনি জানান, ‘আমার টুইটারে সম্ভবত ৬০০০ ফলোয়ার আছে। আমি জানি এটা তেমন বড় কিছু না। কিন্তু আমি অবাক হয়েছি ৯.৭ মিলিয়ন ফলোয়ার থাকা ধানুশ আমাকে অনেক আগে থেকেই ফলো করেন এটা জেনে। ‘গ্রে ম্যান’ হতে যাওয়া এই ভারতীয়কে আমার পক্ষ থেকে শুভকামনা’- এভাবেই ধানুশকে হলিউডে স্বাগত জানান গ্রিনি। খবর : জাগোনিউজ’র।