কোয়েলের ‘না’ বদলে দেয় কঙ্গনার জীবন

0
108

সুপ্রভাত ডেস্ক :
‘গ্যাংস্টার’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন কঙ্গনা রনৌত। এই ছবিটিই সফলতা বয়ে এনেছে কঙ্গনার জীবনে। হয়েছিলো সুপার-ডুপার হিট।
কিন্তু জানেন কি ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটির জন্য ওপার বাঙলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক ছিলেন পরিচালক অনুরাগ বসুর প্রথম পছন্দ।
এমনকি কোনওরকম অডিশন ছাড়াই ‘গ্যাংস্টার’-এর জন্য কোয়েলকে বেছে নিয়েছিলেন অনুরাগ। ছবির চিত্রনাট্যও দারুণ পছন্দ হয়েছিলো রঞ্জিত মল্লিক কন্যার। তবুও শেষমেষ এই ছবি থেকে বেঁকে বসেন তিনি।
কী কারণে ‘গ্যাংস্টার’ ছবিতে অভিনয় করেননি কোয়েল? এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অনুরাগ বলেছিলেন, গ্যাংস্টার’র গল্প বলার সময় আমি কোয়েলকে একটা দৃশ্য বলেছিলাম, সেটা চুম্বনের দৃশ্য। অন্য কোনও অভিনেত্রী হলে সেইসময় হ্যাঁ, বলে দিতো। ওতো বড় ছবি, মুম্বাইয়ের মতো জায়গায় বড় ব্যানারের ছবি, যে কেউ হ্যাঁ বলে দিতো। তবে ও (কোয়েল মল্লিক) নিজে খুব পরিষ্কার ছিলো, ও বলেছিলো, ‘এই সিনটা আমি করবো না।’
বর্তমানে সময়ে বলিউডের অন্যতম সফল নায়িকা কঙ্গনা রনৌত। চারবার ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তবে যে ছবির হাত ধরে কঙ্গনার এই সফলতার শুরু হয়েছিলো, সেটি আসলে কোয়েল মল্লিকের ভাগ্যে প্রথমে লেখা হয়েছিলো। কিন্তু কোয়েল চুমুর দৃশ্যে অভিনয়ে রাজি ছিলেন না। সেই জন্যই ‘গ্যাংস্টার’র নায়িকা হওয়ার সুযোগ পান কঙ্গনা। আর এই ছবিতে অভিনয়ের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। খবর : বার্তা২৪’র।