করোনা পরীক্ষা করিয়ে দোয়া চাইলেন মুশফিক

0
188

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :

আসন্ন শ্রীলংকা সফর সামনে রেখে অনুশীলনে ব্যস্ত সময় পার করছে ক্রিকেটাররা। সম্প্রতি ট্রেনিং স্টাফদের তিনজন করোনায় আক্রান্ত হওয়ায় ক্রিকেটারদের ব্যাপারে বেশ সতর্ক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ   থেকে শুরু হয়েছে ক্রিকেটারদের করোনা পরীক্ষা। এই পরীক্ষার জন্য নমুনা দিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন মুশফিকুর রহিম।
গতকালই জানানো হয়েছিল, আজ   সবার বাসায় গিয়ে করোনা পরীক্ষার নমুনা নেয়া হবে। নিয়ম মেনেই ক্রিকেটারদের বাসায় বাসায় গিয়ে করোনা টেস্টের জন্য স্যাম্পল নিয়ে আসছে করোনা যোদ্ধারা।
সামাজিক যোগাযোগমাধ্যমে করোনা পরীক্ষার নমুনা দেয়ার সময়ের একটি ছবি পোস্ট করেছেন মুশফিক। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নিউ এক্সপেরিয়েন্স, প্রে ফর আস (নতুন অভিজ্ঞতা, আমাদের জন্য দোয়া করুন)’।

এর আগে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল আগামী ১৮ সেপ্টেম্বরে ক্রিকেটারদের বাসায় গিয়ে করোনা পরীক্ষা করা হবে। যাদের রিপোর্ট নেগেটিভ আসবে তারাই কেবল ২১ সেপ্টেম্বর থেকে অনুশীলনে যোগ দিতে পারবেন। তবে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনে তিনজন স্টাফ করোনায় আক্রান্ত হওয়ার কারণেই ক্রিকেটারদের করোনা টেস্টের সময় এগিয়ে আনা হয়েছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।