মানবসেবক হয়ে রাউজানবাসীর পাশে থাকতে চাই : ফারাজ

0
85

নিজস্ব প্রতিনিধি, রাউজান :

মাদক নির্মুল ও সামাজিক অবক্ষয় রোধ, করোনা মহামারিতে মানবিক সহায়তা প্রদান করায় রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত তরুণ আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীকে গণসংবর্ধনা প্রদান করা হয় ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী বলেন, রাউজান উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসাবে গড়ে তুলতে তরুণ সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করে ও বেকার যুবকদের সুশিক্ষিত জাতি হিসাবে গড়ে তুলতে হবে। আমি রাউজানের এক ঝাকঁ মেধাবী তরুণদের নিয়ে কাজ করছি। আগামী দিনেও রাউজানে মানবতার কাজ করে রাউজানবাসীর পাশে থাকতে চাই। সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি একুশ পদক প্রাপ্ত বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. প্রণব কুমার বড়ুয়া বলেন, জ্ঞানী গুণী ব্যক্তিদের জন্মভূমি রাউজান। রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভূলুন্ঠিত করে একটি মহল  রাউজানের ইতিহাস ও ঐতিহ্যকে  কলংকিত করে। রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী তার শ্রম ও মেধা দিয়ে জ্ঞানী গুনি ব্যক্তির জম্মভুমি রাউজানের ইতিহাস ও ঐতিহ্যকে ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন ।

সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরী করোনার মহামারিতে মানবিক সহায়তা প্রদান করে দেশ ও বিদেশে প্রসংশিত হয়েছে।

গত ১ ফেব্রুয়ারি বিকালে রাউজনের উরকির চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেলের সভাপতিত্বে অধ্যাপিকা ববি

বড়–য়া ও আইয়ুব মিয়ার সঞ্চলনায় অনুষ্টিত গনসংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  একুশ পদকপ্রাপ্ত ড. বিকিরণ প্রসাদ বড়–য়া, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী আবদুল ওহাব,  রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ, রাউজান উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের যুগ্ন মহাসচিব, বঙ্গবন্ধু গবেষণা সংসদের সভাপতি অধ্যাপক ডা. উত্তম কুমার বড়–য়া, স্টান্ডার্ড ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম হোসাইন, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ¦ নুর মোহাম্মদ, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।