পৌরসভা নির্বাচনে অনিয়ম মেনে নেয়া হবে না : পুলিশ সুপার

0
72

নিজস্ব প্রতিনিধি, মাটিরাঙা :

মাটিরাঙা পৌরবাসীকে নির্ভয়ে উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহবান জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ বলেছেন, একটি অবাধ, সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন আয়োজনে পুলিশের দিক থেকে সবকিছু করা হবে।

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনের পর মাটিরাঙা পৌরসভা নির্বাচনকে জনগণের কাছে বিশ্বাসযোগ্য করতে কোন ধরনের অনিয়ম ও বিশৃঙ্খলা মেনে নেয়া হবে না। ৯ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৪ টার দিকে মাটিরাঙা পৌরসভা নির্বাচনে বিভিন্ন ভোট  কেন্দ্র পরিদর্শন শেষে মাটিরাঙা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার  মো. মেহেদী হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম ও মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী প্রমুখ তার সাথে ছিলেন। নির্বাচন বিশ্বাসযোগ্য করে তুলতে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশের দিক থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, সেই প্রস্তুতির অংশ হিসেবে ভোট  কেন্দ্র পরিদর্শন করছি। সাধারণ জনগণকে  ভোট কেন্দ্রে যেতে বাধা দেয়া হতে পারে এমন আশঙ্কাকে উড়িয়ে দিয়ে তিনি বলেন, মাটিরাঙা পৌরসভা নির্বাচনে পুলিশ, র‌্যাব ও বিজিবির সমন্বয়ে নিরাপত্তা নিশ্চিত করা হবে। সবাই যেন কেন্দ্রে গিয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে তা নিশ্চিত করতে আমরা কাজ করছি।

নির্বাচন কমিশনের দেয়া আচরণবিধি মেনে নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের নির্বাচনের আগে ও পরে দায়িত্বশীল আচরনের আহবান জানিয়ে তিনি বলেন, যারা জনপ্রতিনিধি হবেন তাদের অবশ্যই দায়িত্বশীল আচরন করতে হবে।