স্থগিত হয়ে গেলো জাতীয় ক্রিকেট লিগ

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
করোনা ভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। এই প্রতিযোগিতার ভেন্যু কক্সবাজারে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে যানবাহন চলাচল বন্ধ করায় টুর্নামেন্টটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার খেলা শুরু হবে বলে জানা গেছে।
এখন পর্যন্ত জাতীয় লিগে দুই রাউন্ড খেলা হয়েছে। করোনার কারণে এবারের এনসিএলের তৃতীয় রাউন্ড থেকে দুই স্তরের আট দলের খেলাগুলো বিকেএসপি ও কক্সবাজারে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছিল বিসিবি। কিন্তু কক্সবাজারে চলাচলে সীমাবদ্ধতা আরোপ করায় সেটি হচ্ছে না। আবার শুধু বিকেএসপিতে আট দলের খেলা চালানো সম্ভব নয়। ফলে স্থগিতই করতে হচ্ছে জাতীয় লিগ।
বিসিবির সূত্র এ ব্যাপারে জানিয়েছে, কক্সবাজারে যান চলাচল বন্ধ। তাই আমাদের খেলা স্থগিত করতে হচ্ছে। দুই স্তরের খেলা চালাতে তো অন্তত দুটি ভেন্যু লাগবে। শুধু বিকেএসপিতে সব খেলানো সম্ভব নয়। তখন শুধু এক স্তরের খেলাই চালানো সম্ভব। তাই আপাতত স্থগিত। পরিস্থিতি স্বাভাবিক হলে এখন যেখানে আছে, সেখান থেকেই সব চালু হবে।
জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের দুটি ম্যাচের খেলা এরই মধ্যে শেষ হয়েছে। কক্সবাজারের দুই মাঠে শেষ দিনে বাকি দুটি ম্যাচের খেলা হচ্ছে। চট্টগ্রাম বিভাগ ও ঢাকা মহানগরের ম্যাচটি এগোচ্ছে ড্রর দিকে। এছাড়া ড্র হতে পারে সিলেট বিভাগ ও ঢাকা বিভাগের ম্যাচটিও। খবর : ডেইলিবাংলাদেশ’র।