স্কুলছাত্রের হাতবাঁধা গলাকাটা মৃতদেহ উদ্ধার

মহেশখালী

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার »

মহেশখালীতে এক স্কুলছাত্রের হাতবাঁধা গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের ঠাকুরতলা পাহাড়ের গভীর অরণ্য থেকে বিপ্লব কান্তি দে নামে এই স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়।

সোমবার বিকালে স্থানীয়রা পাহাড়ের পাশে একটি মৃতদেহ দেখে থানা পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে লাশের পরিচয় শনাক্ত করে এবং ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

নিহত বিপ্লব কান্তি দে (১৬) ঠাকুরতলার নেপাল কান্তি দে’র ছেলে। সে স্থানীয় মহেশখালী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

স্থানীয় মেম্বার সুজন দে জানান, নিহত বিপ্লব দে’র পরিবারের লোকজন বলেছেন রোববার রাত ৮টার দিকে বিপ্লব কান্তি দে তার বড় বোনকে নিয়ে মহেশখালী হাসপাতালে চিকিৎসার জন্য যাওয়ার পর আর বাড়ি ফিরেনি। তবে ঘর থেকে বের হওয়ার সময় তাকে বার বার কে যেন ফোন করেছিল। বিপ্লবের হাতে থাকা মোবাইল ফোনের কল লিস্ট চেক করলে বিষয়টি জানা যাবে। উল্লেখ্য ১৭ মার্চ মহেশখালী হাসপাতাল এলাকার কিছু ছেলে বিপ্লব দেসহ ৩ জনকে মারধর করে। এই ঘটনায় থানায় জিডি করা হয়েছিল।
মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মৃতদেহের গলায় রক্তাক্ত জখম ছিল এবং হাতবাঁধা ছিল। নিহতের বিষয়ে তদন্ত চলছে। আশা করি তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে ঘটনার মূল রহস্য।