সালমানের ‘রাধে’ আসছে ১৩ মে

সুপ্রভাত ডেস্ক :
বলিউডের সুলতান তিনি। একবার ‘কমিটমেন্ট’ দিয়ে ফেললে আর কারও কথার তোয়াক্কা করেন না। বিশেষ করে যে ‘কমিটমেন্ট’ অনুরাগীদের কাছে করেন। সেই প্রথার অন্যথা হল না। নিজের ইদ রিলিজ ঘোষণা করে দিলেন সালমান খান।
‘রাধে’ হয়েই বক্স অফিসে ফিরছেন ভাইজান। ১৩ মে মুক্তি পাবে ছবিটি। নতুন পোস্টার শেয়ার করে জানালেন সেকথা। ক্যাপশনে লিখেছেন, ‘ইদের কমিটমেন্ট করেছিলাম। ইদেই আসব কারণ একবার যদি আমি কমিটমেন্ট করে দিই’। বাকি কথা পূরণ করার দায়িত্ব অনুরাগীদেরই দিয়েছেন সালমান।
ইদ মানেই সালমানের ছবি মুক্তি। বিগত কয়েক বছর ধরে তেমনটাই হয়ে আসছে। যদিও ২০২০ সালে তা সম্ভব হয়নি অতিমারীর কারণে। অবশ্য সেই সময়ই ভাইজান কথা দিয়েছিলেন, আগামী বছরের ইদে বক্স অফিসে স্বমহিমায় ফিরবেন তিনি। সেই কথা রাখলেন শনিবার। জানিয়ে দিলেন ‘রাধে’র মুক্তির তারিখ।
করোনাকালে বেশিরভাগ সময় পানভেলের ফার্ম হাউসে কাটিয়েছিলেন সালমান। মুম্বই ফিরে রিয়ালিটি শো ‘বিগ বস’-এর শুটিং শুরু করেছিলেন। তার পাশাপাশিই চালিয়ে যাচ্ছিলেন ‘রাধে’র কাজ। মুম্বই সংলগ্ন কারজাত এলাকার এন ডি স্টুডিওজে সুরক্ষা বিধি মেনেই হয় শুটিং। করোনা পরীক্ষা করেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা। প্রভু দেবার পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সালমান। সঙ্গে রয়েছেন দিশা পাটানি, রণদীপ হুডা, জ্যাকি শ্রফ।