সাম্প্রদায়িক শক্তির উত্থান হতে দেয়া হবে না : নাছির

দুর্গাপূজা উপলক্ষে ৩৩নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের ব্যক্তিগত অর্থায়নে ১২ অক্টোবর বিকাল ৪টায় জাকির হোসেন হোমিও প্যাথিক মাঠ প্রাঙ্গণে সনাতন ধর্মালম্বীদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আলহাজ ফারুক আহমেদ, আলকরণ ১নং মহল্লা সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক শিক্ষক শাহাদাত হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. তারেক সর্দার,  মঞ্জুর আলম, জামাল উদ্দিন সেকান্দর, আবদুল মাবুদ, হাজী নাছির আহমেদ, লক্ষীপদ দাশ, ওসমান গণি বাবলু, মিজানুর রহমান, মহানগর যুবলীগ সদস্য খোরশেদ আলম রহমান, সাবেক ছাত্রনেতা তাজউদ্দিন রিজভী, সাইফুদ্দিন আহমেদ, ওসমান গণি মানিক, মহানগর যুবলীগ সদস্য তানভীর আহমেদ রিংকু, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল আজিজ, এনামুল হক, তারাপদ দাশ, আবদুল মতিন, সাবেক ছাত্রনেতা ইয়াছির আরাফাত মহানগর ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক অসিউর রহমান, ছাত্রনেতা অনিন্দ্য দেব, আসিফুল হক সিফাত প্রমুখ।

প্রধান অতিথি আ.জ.ম. নাছির উদ্দীন বলেন, রাজনীতি করতে হবে জনকল্যাণে। জনসম্পৃক্ততা ও জনকল্যাণে কাজ করতে পারাটাই একজন রাজনীতিবিদের জন্য সৌভাগ্যের। তিনি আরও বলেন, ধর্ম মানুষকে অন্ধকার থেকে আলোয় ফিরে আনে। ধর্মই মানুষকে মানবিক হওয়ার প্রেরণা যোগায়। স্বাধীনতাত্তোর ও স্বাধীনতা পরবর্তী এই দেশের একটি অপশক্তি গোষ্ঠী বার বার ধর্মীয় দোহায় দিয়ে আমাদের রাষ্ট্রকে খামছে ধরেছে। কিন্তু এই দেশের জনগোষ্ঠী বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিনাশ করেছে এবং এখনও এই অপশক্তির বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ লড়াই করে যাচ্ছে।

আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা ফজলে হাসান চৌধুরী, ইসতেহার উদ্দিন পারভেজ, জামাল উদ্দিন মাসুম, মো. পারভেজ, সামিউল হাসান রুমন, নুরুল আজিম, রাশেদুল আলম, আলাউদ্দিন বাপ্পী, মো. রুবেল, শফিউল আলম জনি, মো. আজম, মো. জাবেদ, আমিনুল ইসলাম সাহেদ, ছাত্রনেতা মো. রায়হান, ইসমাম দোভাষ, ইসতিয়াক আহমেদ, ইমদাদুর রহমান রিয়াদ, ইসরাক দোভাষ প্রমুখ। বিজ্ঞপ্তি