শাহরুখের ম্যানেজারের বেতন ৪৫ কোটি রুপি!

সুপ্রভাত ডেস্ক »

পুত্র আরিয়ান খানের গ্রেফতারের পর শাহরুখ-গৌরির পাশাপাশি আরও একটি নাম বেশ শোনা যাচ্ছে। পূজা দাদলানি। শাহরুখের ম্যানেজার। বাবা শাহরুখও যতবার যাননি, ম্যানেজার দাদলানি তার চেয়ে অনেক বেশি জেলখানা আর আদালতে গিয়েছেন।

বলা যায়, শাহরুখের বিপদটা এক হাতে সামলে গেছেন এই নারী। শুধু আদালত-জেলখানাই নয়, আইনজীবী থেকে শুরু করে সাক্ষীদের সঙ্গেও একের পর এক গোপনে আলোচনা করারও অভিযোগ আছে তার বিরুদ্ধে। বলা যায়, বজ্রপাতই নয়, শাহরুখের আকাশে কালো মেঘটাও সামলে দেন এই মানুষটি।

তবে তার এই কাজের সমাদরও করেন কিং খান। প্রতি বছর ৪৫ কোটি রুপি মাইনে পান পূজা। এমন আয় বলিউডের অনেক তারকাই করতে পারেন না।

এবার জেনে নেওয়া যাক পূজা প্রসঙ্গে। জন্ম ১৯৮৩ সালের ২ নভেম্বর, মুম্বাইয়ে। বড় হয়েছেন সেখানেই। শহরটির এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে স্নাতক। পরবর্তীকালে সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছেন।

২০১২ সালে শাহরুখ খানের ম্যানেজার হিসেবে কাজে যোগ দেন তিনি। তারপর থেকে এই দীর্ঘ নয় বছর পূজা কখনও অন্য কোনও তারকার ম্যানেজার হওয়ার কথা ভাবেননি। এই দায়িত্ব পূজার চেয়ে ভালো আর কেউ পালন করতে পারবেন বলে শাহরুখেরও মনে হয়নি। অন্যদিকে, এ ক’বছরে ক্রমেই শাহরুখের পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন তিনি।

শাহরুখের যাবতীয় কাজের দেখভালের গুরু দায়িত্ব পূজার কাঁধে। কলকাতা নাইট রাইডার্স দল, এমনকি বিদেশে কোনও কাজেও পূজাকে পাওয়া যায়। শাহরুখের সঙ্গে প্রতিবারই তিনি যান। গৌরি খানের সঙ্গেও বেশ সখ্য পূজার। গৌরির বন্ধুমহলের সঙ্গে অনেক ছবিতেই পূজাকে দেখা যায়। প্রতি বছরই ধুমধাম করে পূজার জন্মদিনও পালন করেন শাহরুখ। কারণ, এ দুজনের জন্ম তারিখও একই দিনে, ২ নভেম্বর।

শুধু শাহরুখের ম্যানেজার হওয়াতেই পূজা বলিউডের পরিচিত মুখ নন। তিনি ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সহ-প্রযোজকও। বলিউডের বহু নামি তারকা তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসরণ করেন।

ব্যক্তিগত জীবনে পূজার স্বামী হিতেশ গুরনানি মুম্বাইয়ের একটি নামি অলংকার প্রস্তুত সংস্থার মালিক। তাদের রয়েছে একটি কন্যাসন্তান।

আরিয়ানের মাদককাণ্ডে ভারতীয় মাদকবিরোধী সংস্থার (এনসিবি) তোপের মুখে পড়েছেন পূজাও। শাহরুখের বাসার অন্য দু’একজনের মতো পূজাও আছেন এনসিবির নজরদারিতে।