লন্ডনে বসে মিথ্যা কথা বলে ক্ষমতায় আসা যাবে না

আলোচনা সভায় ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, তারা মিথ্যাচার করে, জনগণকে ভুল বুঝিয়ে ক্ষমতায় আসতে চাই। কিন্তু তারা হয়তো জানে না জনগণ এখন আর বোকা নাই। জনগণ স্বচক্ষে আওয়ামী লীগ সরকারের চতুর্মুখী উন্নয়ন দেখছে। বিএনপি লন্ডনে বসে মিথ্যাচার করছে। লন্ডনে বসে মিথ্যা কথা বলে ক্ষমতায় আসা যাবে না।

বিএনপি সম্পর্কে তিনি বলেন, তারা ফেইসবুকে অপপ্রচার চালায়। তারা ভেবেছিলো আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলে দিবে আমি সাধারণ মানুষের চোখে বিচার বিশ্লেষণ করে বলছি তারা এখন নিঃশেষ হয়ে গেছে। এখন তাদের জন্য নির্বাচন ছাড়া আর কোনো দরজা খোলা নাই। তাই তাঁরা নির্বাচনে আসবেই।

আগামী জাতীয় নির্বাচন সম্পর্কে মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

গতকাল শুক্রবার বিকেলে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা উচ্চ বিদ্যালয় মাঠে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় তিনি আরো বলেন, আমার স্বপ্ন ছিলো কর্ণফুলীকে স্বতন্ত্র উপজেলা হিসেবে গড়ে তুলবো। শত চেষ্টার পর আমার সে স্বপ্নপূরণ হয়েছে। তাই সবাইকে উদ্দেশ্য করে বলি সাধারণ মানুষের ক্ষতি হয় এমন কোনো কাজ কখনো করবেন না। কারণ সাধারণ মানুষের ক্ষতি করা আওয়ামী লীগের কাজ না।

চলমান উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, পদ্মা সেতু উদ্বোধন হওয়ার পর সারা দেশের মানুষ পদ্মা সেতু দেখতে গেছে এখন টানেল উদ্বোধন হওয়ার পর সবাই টানেল দেখতে আসবে। এই টানেল এবং সংযোগ সড়কের ফলে এখানকার সামাজিক অর্থনৈতিক নানাবিধ উন্নয়ন হচ্ছে, কর্মসংস্থান বৃদ্ধি পাচ্ছে। আওয়ামী লীগ সারাদেশে উন্নয়ন করছে এখন বিএনপি যদি মনে করে আমরা উন্নয়ন করে দিয়ে যাবো তারা সব খাবে তাহলে তাহলে বোকার স্বর্গে বাস করছে।

কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদারের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সভাপতি ম-লীর সদস্য আজিজুর রহমান আজিজ, জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা ছিদ্দিক আহমদ বিকম, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি মো. আলী, সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির আহমদ, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি নজরুল ইসলাম টুকু, এসএম হোসাইন, রফিক আহমদ, জসিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ ইসমাঈল, শহীদুল আলম চৌধুরী, সেলিম উল্লাহ খান, আবু তৈয়ব, যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল হালিম, রফিউল কবির লিটু, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার রাশেদুর রহমান মিলন, আলমগীর খসরু, জয়নাল আবেদীন বাবু, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দিন হায়দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহেদুর রহমান শাহেদ, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল করিম ফোরকান, কামাল আহমদ রাজা, হারুনুর রশিদ, আবদুল মান্নান খাঁন প্রমুখ।