রাঙ্গুনিয়ায় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের ‘বন্দুকযুদ্ধ’, ওসিসহ আহত ৪

নিজস্ব প্রতিনিধি, রাঙ্গুনিয়া »

রাঙ্গুনিয়ার পদুয়া দুর্গম পাহাড়ি এলাকায় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের ঘণ্টাব্যাপী ‘বন্দুকযুদ্ধে; ওসি ওবাইদুল ইসলাম, এসআই আবুল ফরাজ জুয়েল, কনস্টেবল জিয়াউর রহমান আহত হয়েছে। এসময় দক্ষিণ রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী ত্রাস কামাল বাহিনীর প্রধান ডাকাত কামালকে আহত অবস্থায় দুটি দেশীয় বন্দুক ও ৫ রাউন্ড গুলি সহ পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
সূত্রে জানা যায়, উপজেলার পদুয়া ইউনিয়নের আজিম পুর মহিষের বাম এলাকায় মঙ্গলবার গভীর রাতে একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে পুলিশের সাথে সন্ত্রাসীদের ব্যাপক গুলি বিনিময় হয়। পুলিশের কঠোর অভিযানে মুখে ডাকাতরা পিছু হটতে বাধ্য হয়। এসময় ঘটনাস্থলে আহত অবস্থায় ডাকাত কামালকে ৫ রাউন্ড গুলি ও ২টি দেশীয় বন্দুকসহ গ্রেফতার করা হয়।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম বলেন, ডাকাত কামালের বিরুদ্ধে হত্যা, অপহরণ, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। দক্ষিণ রাঙ্গুনিয়া জুড়ে কামালের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী এলাকায় ত্রাস কায়েম করে আসছে।