যমজ সন্তানের খবর দিয়ে চমকে দিলেন প্রীতি

সুপ্রভাত ডেস্ক »

অনেকটাই চমক আকারে এলো খবরটি। দুই সন্তানের মা হয়েছেন বলিউডের ‘প্রিটি উইম্যান’ প্রীতি জিনতা। নিজের অনুরাগীদের একেবারে বিস্মিত করে সোশ্যাল মিডিয়ায় জানালেন, যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তিনি ও জিন গুডএনাফ। নাম রেখেছেন জয় আর জিয়া। অর্থাৎ একটি ছেলে ও একটি মেয়ের মা-বাবা হয়েছেন এই দম্পতি।

সারোগেরিসের মাধ্যমে সন্তানেরা এসেছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই তথ্যটি জানিয়েছেন।

জিনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ৪৬ বছরের এই অভিনেত্রী লেখেন, ‘হাই! আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গেছি। ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গেছে। কারণ, আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত।’

সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে ডাক্তার, নার্স আর সারোগেটকেও ধন্যবাদ জানান প্রীতি।

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি বিয়ে করেন অভিনেত্রী। তারপর থেকেই জিনের সঙ্গে থাকেন যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে।

অন্যদিকে, সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া বলিউডে কিছু নতুন নয়। সম্প্রতি মেয়ে সমিশার সময়েও সারোগেসির সাহায্য নিয়েছিলেন শিল্পা শেঠি। শাহরুখের ছোট ছেলে আব্রামের জন্মও একই পদ্ধতিতে। করণ জোহর, তুষার কাপুররাও বাবা হয়েছেন সারোগেসির সাহায্যে। এমনকি, সানি লিওনির যমজ সন্তানের জন্মও এই পদ্ধতিতে।