মামুনুলের পক্ষে পোস্ট সীতাকুণ্ডে ২ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড <
হেফাজতে ইসলামের যুগ্ন মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়া এবং শেয়ার করায় সীতাকুণ্ড উপজেলায় দুই ছাত্রলীগ নেতাকে সংগঠনের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
মঙ্গলবার বিকালে ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাহিন আহমেদ ও সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিনের ম্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
ছাত্রলীগ হতে অব্যাহতি প্রাপ্তরা হলেন, উপজেলার ৯ নম্বর ভাটিয়ারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. গিয়াস উদ্দিন এবং ৮ নম্বর সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. আজিজুল হক আজিজ।
এ ব্যাপারে ভাটিয়ারী ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিন বলেন, আমার ব্যবহৃত মোবাইল সেটটি চুরি হয়ে যায়। যারা চুরি করেছে তারাই পোস্টটি শেয়ার করেছে। মোবাইল চুরির বিষয়টি আমি থানাকেও অবহিত করেছি।
সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. আজিজুল হক আজিজ বলেন, আমার ফেসবুক আইডি হ্যাক হওয়ার কারণে কে বা কারা আমার আইডি থেকে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেয়। আইডি উদ্ধার হওয়ার পর আমি পোস্টটি ডিলিট করে দিই। দল থেকে অব্যাহতির বিষয়টি দুঃখজনক।
উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. শিহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক এম জিলানী দুই ছাত্রলীগ নেতার অব্যাহতির বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইজনই হেফাজতের যুগ্ন মহাসচিব মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দিয়েছে যা সংগঠনের নীতি আদর্শ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। এ কারণে সংগঠন থেকে দুইজনকে অব্যাহতি দেওয়া হয়।