মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি, মাটিরাঙ্গা :

মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) পিটিয়ে হত্যা করলো মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমান।
গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে মিজানুর রহমান প্রকাশ কালার বাপকে (৪০) আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
মাদকাসক্ত মো. মিজানুর রহমান মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দেব মাস্টার পাড়া এলাকার মো. সাফায়েতুল্লাহর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মো. মিজানুর দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। মঙ্গলবার সন্ধ্যার দিকে মদ্যপ অবস্থায় ছেলে মিজানুর রহমান তার মা কুলছুম বেগমের কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চায়। এসময় তিনি মাদক সেবনের জন্য টাকা দিতে অস্বীকার করেন।
এ সময় মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলোপাথারি পেটায় ও কিলঘুষি মারে। একপর্যায়ে তাকে কোলে তুলে আচাড় দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে মায়ের হাত ও পা ভেঙে যায়। এসময় তাকে রক্ষায় বৃদ্ধ বাবা এগিয়ে এলে তাকেও মারধর করে মাদকাসক্ত ওই ছেলে। পরে এলাকাবাসী গুরুতর আহতাবস্থায় বৃদ্ধা কুলসুম বেগমকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তিন মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান।