বিএনপিই স্বৈরাচারকে হটাবে : খোন্দকার

বিএনপিই স্বৈরাচারকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে। বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বিকেলে দলীয় কার্যালয়ে উত্তর জেলা বিএনপির এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে চেয়ারপার্সনের উপদেষ্টা ও উত্তর জেলা বিএনপির আহবায়ক গোলাম আকবর খোন্দকার উপরের মন্তব্য করেন।
তিনি আরও বলেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশকে একদলীয় দুঃশাসনের করাল গ্রাস থেকে রক্ষার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি প্রতিষ্ঠা করেন। তখন থেকেই বিএনপির নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠাও দেশের মানুষের উন্নয়ন এবং বিশ্বের সকল রাষ্ট্রের সঙ্গে সমমর্যাদার ভিত্তিতে সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনে নিরলস কাজ করে আসছিল।
কিন্তু আবারো গণবিরোধী শক্তি রাতের আঁধারে ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতা কুক্ষিগত করে গণতন্ত্রকে হত্যা করে স্বৈরাচারী শাসন কায়েম করে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছে।
সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ,এম এ হালিম,অধ্যাপক ইউনুস চৌধুরী, নুরুল আমিন, নূর মোহাম্মদ, জসিম শিকদার, কর্নেল আজিম উল্লাহ বাহার ,আজম খান, অ্যাডভোকেট আবু তাহের, আবদুল আউয়াল চৌধুরী, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, সেলিম চেয়ারম্যান, আবু আহমেদ হাসনাত,
নুরুল আমিন চেয়ারম্যান, কাজী সালাউদ্দিন, শওকত আলী নূর, অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, শাহীদুল ইসলাম চৌধুরী, সোলাইমান মঞ্জু, অধ্যাপক মহসিন, জাকির হোসেন, মোবারক হোসেন কাঞ্চন, ডা. কমল কদর,সালাউদ্দিন সেলিম চেয়ারম্যান, আনোয়ার হোসেন, দিদারুল আলম মিয়াজী, মাহবুব ছাপা, আবু জাফর চৌধুরী, আজমত আলী বাহাদুর, কামাল উদ্দিন, হাসান মোহাম্মদ জসিম,আতিকুল ইসলাম লতিফি, মুরাদ চৌধুরী, সৈয়দ নাছির উদ্দিন, মো. আইয়ুব, জাহিদুল আফসার জুয়েল, নার্গিস আক্তার, এইচ এম নুরুল হুদা, আলাউদ্দিন, শওকত আকবর সোহাগ, গিয়াস উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি