বান্দরবানের লামা ঘরে মিলল মাসহ দুই মেয়ের লাশ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান  >

বান্দরবানের লামায় ঘরের তালা ভেঙে একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধায় লামা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চম্পাতলী এলাকার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের ঘর থেকে মাসহ দুই মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতরা হলেন নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম (৪০) বড় মেয়ে রাফি (১৩) ও ছোট মেয়ে নুরি (১০ মাস) । তিনজনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম ৩ কন্যাসহ চম্পাতলীর বাসায় বসবাস করত। শুক্রবার সন্ধ্যায় বাসা তালাবদ্ধ দেখে পাশর্^বর্তী প্রতিবেশীরা জানালা দিয়ে উঁকি দিলে ঘরের মেঝেতে মা ও ছোট মেয়েকে পড়ে থাকতে দেখা যায়। এ সময় অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া না পেয়ে পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের তালা ভেঙ্গে মা মাজেদা বেগম বড় মেয়ে রাফি ও শিশু কন্যা নুরির লাশ উদ্ধার করে। তবে কিভাবে তারা মারা গেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।
লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা রশীদ বলেন, চম্পাতলী এলাকায় তালাবদ্ধ একটি ঘর থেকে শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদেরকে কি হত্যা করা হয়েছে না কি আত্মহত্যা করেছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছে।