বাকলিয়াকে উন্নত এলাকা হিসেবে গড়ে তোলা হচ্ছে

মসজিদে অনুদান প্রদানকালে শিক্ষা উপমন্ত্রী

নগরীর ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডের আব্দুর লতিফ হাটের হাজ্বী চাঁনগাজী জামে মসজিদে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের জন্য অনুদান প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
গতকাল শুক্রবার দুপুরে ব্যক্তিগত তহবিল থেকে ২ লাখ টাকা অনুদান প্রদান করেছেন তিনি।

এসময় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় আজ সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। বঙ্গবন্ধু কন্যা সারাদেশে বিদ্যুৎ এর আলো পৌঁছে দিয়েছেন। কিন্তু তা সঠিকভাবে রক্ষণাবেক্ষণ ও ব্যবহারের দায়িত্ব আমাদের। বাসা, বাড়িতে সবখানে বিদ্যুৎ-গ্যাস ব্যবহারে সচেতন হতে হবে। শুধু শুধু ফ্যান, লাইট জ্বালিয়ে রেখে বিদ্যুৎ নষ্ট না করার জন্য সকলের প্রতি তিনি অনুরোধ জানান।
শিক্ষা উপমন্ত্রী আরো বলেন, এই বাকলিয়া শহরের ভিতরে হলেও দীর্ঘদিন ধরে পিছিয়ে ছিল। প্রধানমন্ত্রীর সহায়তায় শিক্ষা, চিকিৎসা, রাস্তাঘাটের উন্নয়ন করার মাধ্যমে বাকলিয়াকে উন্নত এলাকা হিসেবে গড়ে তোলা হচ্ছে।

বঙ্গবন্ধু কন্যার জন্য দোয়া করবেন, উনি সুস্থ থাকলে বাকলিয়া, চট্টগ্রাম এবং সারাদেশের উন্নয়ন হবে।
অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমেদ ইলিয়াস, ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, মধ্যম বাকলিয়া সমাজ কল্যাণ ও উন্নয়ন পরিষদ সাধারণ মো. মহসিন, মো. এমদাদ উল্লাহ, হাজী মো. আব্দুল মাবুদ, মো. সোলাইমান, গিয়াস উদ্দিন, শাহেদ পারভেজ প্রমুখ।

প্রসঙ্গত, গত এক সপ্তাহ আগে অত্র এলাকায় একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গেলে উপমন্ত্রীর কাছে এলাকাবাসী হাজ্বী চাঁনগাজী জামে মসজিদের দীর্ঘদিন ধরে বিদ্যুৎ বিল বকেয়ার থাকার বিষয়টি জানান। তখন তিনি বিল প্রদানে সহায়তা করবেন বলে আশ্বাস দেন। বিজ্ঞপ্তি