ফের পেছালো ‘সূর্যবংশী’র মুক্তি

সুপ্রভাত ডেস্ক :
অক্ষয় কুমার অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘সূর্যবংশী’ মুক্তি পাওয়া কথা ছিল গত বছর। কিন্তু করোনার জন্য সিনেমাটির মুক্তি পিছিয়ে যায়। গত মাসে ঘোষণা আসে এপ্রিলের ২ তারিখ এটি মুক্তি দেওয়া হবে। তবে এই তারিখেও সিনেমাটি মুক্তি পাচ্ছে না বলে ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে সিনেমাটি সংশি¬ষ্ট একটি সূত্র।
সূত্রটি বলিউড হাঙ্গামাকে বলেন, ‘সূর্যবংশী’ সিনেমার নির্মাতা রোহিত শেঠি ও অক্ষয় কুমার যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছেন- ২ এপ্রিল সিনেমাটি মুক্তি না দেওয়ার। করোনা শুধু মহারাষ্ট্রে বাড়ছে না, পুরো ভারতেই বৃদ্ধি পাচ্ছে। তাই ‘সূর্যবংশী’র মতো এত বড় বাজেটের সিনেমা দেশের এমন পরিস্থিতিতে মুক্তি দিতে চান না নির্মাতা। ’
জানা যায়, ভারতে করোনা প্রকোপ আবারও বৃদ্ধি পাচ্ছে। মুম্বাইতেও ভাইরাসটির দাপট বেড়েছে। ফের লকডাউন দেওয়া হতে পারে বলেও ধারনা করা হচ্ছে। সবকিছু বিবেচনা করেই নাকি নির্মাতা রোহিত শেঠি পরিচালিত পুলিশ অ্যাকশন সিনেমাটির মুক্তি পেছানো হয়েছে। তবে নতুন তারিখ এখনো ঘোষণা করা হয়নি।
‘সূর্যবংশী’র মাধ্যমে এই প্রথম রোহিতের পরিচালনায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। এতে অক্ষয়কে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায় দেখা যাবে। ‘সিংঘাম’ ও ‘সিম্বা’র পর এটি রোহিত শেঠির তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা।
এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’র রিমেক ভার্সন দেখা যাবে ‘সূর্যবংশী’তে। রিমেক গানটিতে অক্ষয়ের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ। এতে অক্ষয়ের নায়িকাও তিনি। আরও দেখা যাবে অজয় দেবগণ এবং রণবীর সিংকে। খবর : বাংলানিউজ’র।