নির্বাচন কমিশনের অধীনেই হবে সংসদ নির্বাচন

নগরে নির্বাচনী মনিটরিং সেল উদ্বোধনে কবির বিন আনোয়ার

বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী মনিটরিং সেলের সমন্বয়ক ও মন্ত্রী পরিষদের সাবেক সচিব কবির বিন আনোয়ার বলেছেন, মহলবিশেষ পরিস্থিতি ও পরিবেশ যতই ঘোলাটে করার অপচেষ্টা চালাক না কেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী স্বাধীন নির্বাচন কমিশনের অধীনেই অনুষ্ঠিত হবে। এতে সন্দেহের কোন অবকাশ নেই। নির্বাচনই হচ্ছে আইনসম্মতভাবে ক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম।
তিনি শনিবার সন্ধ্যায় দারুল ফজল মার্কেটস্থ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে নির্বাচনী মনিটরিং সেলের উদ্বোধনকালে একথা বলেন।
তিনি আরো বলেন, প্রথমত বর্তমান সরকার ৩ কোটি প্রান্তিক গোষ্ঠী ও অনগ্রসর শ্রেণিকে নানাভাবে ভাতাসহ আর্থিক প্রণোদনা দিয়ে যাচ্ছে। তাদের কাছে এই সরকারের অগ্রগতি ও অর্জনের বার্তা পৌঁছে দিতে হবে। এটাই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার।
অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মহতী উদ্যোগকে স্বাগত জানাই। দল এবং সরকারের সাফল্য ও অর্জনকে জনগণের কাছে পৌঁছে দিতে পারলেই আমরা বিজয়ী হবো। এ কারণে দলীয় নেতাকর্মীদের সম্পৃক্ত করতে যে উদ্যোগ গ্রহণ করা হয়েছে তাতে নিবিড়ভাবে সম্পৃক্ত হতে হবে।
এ সময় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাংসদ নোমান আল মাহমুদ, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয় সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা, ভারপ্রাপ্ত কমান্ডার একেএম সরওয়ার কামাল দুলু, নির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ। বিজ্ঞপ্তি