দক্ষতার সাথে সঠিক সংবাদ পরিবেশন করেছে এটিএন বাংলা

২৫ বছর উদযাপন অনুষ্ঠানে তথ্যমন্ত্রী

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এটিএন বাংলা যাত্রা শুরু করেছে। ২৫ বছরের পথ চলায় এটিএন বাংলা গণমানুষের চ্যানেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছে। এছাড়া সমাজের তৃতীয় নয়ন উন্মোচনে গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যা এটিএন বাংলা খুব দক্ষতার সাথে করে যাচ্ছে।’
শুক্রবার বিকেলে এটিএন বাংলার ২৫ বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির চট্টগ্রাম অফিসে আয়োজিত অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এসব কথা বলেন।
এ সময় তথ্যমন্ত্রী বলেন, ২৫ বছর এটিএন বাংলা সঠিক সংবাদ পরিবেশন এবং দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্য লালন করার ক্ষেত্রে অনবদ্য ভূমিকা পালন করেছে। তিনি আশা প্রকাশ করে বলেন, ভবিষ্যতের পথচলায় এটিএন বাংলা জাতি গঠনে নতুন প্রজন্মের সঠিকভাবে মনন গঠনে এবং দেশকে সমস্ত চ্যালেঞ্জ মোকাবেলা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের স্বপ্নের ঠিকানায় পৌঁছে দেয়ার ক্ষেত্রে ভূমিকা পালন করবে।
এসময় এটিএন বাংলা চট্টগ্রামের বিভাগীয় প্রধান আলী আব্বাস ব্যস্ততার মাঝেও তথ্যমন্ত্রী এই অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় এটিএন বাংলার পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলমের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন চেম্বারের পরিচালক ওহিদ সিরাজ স্বপন। শুভেচ্ছা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। পরে মন্ত্রী কেক কেটে এটিএন বাংলার ২৫ বছর পূর্তি উদযাপনে অংশ নেন।
চট্টগ্রাম বিভাগীয় প্রধান আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী, সাবেক মেয়র ও চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, পিএইচপি ফ্যামিলির পরিচালক আলী হোসেন সোহাগ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।
এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার আবুল হাসনাতের পরিচালনায় অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক জাহিদুল করিম কচি, কবি ও সাংবাদিক বিশ্বজিৎ চৌধুরী, জিপিএইচ ইস্পাতের মিডিয়া উপদেষ্টা অভিক ওসমান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার, এটিএন বাংলার ডেপুটি ইনচার্জ মনজুর কাদের মঞ্জু, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র সাবেক সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, চ্যানেল টুয়েন্টিফোর এর আঞ্চলিক প্রধান কামাল পারভেজ, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, নগর স্বেচ্ছাসেবক লীগের ভাইস প্রেসিডেন্ট হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, গাউসিয়া কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোছহেব উদ্দিন বক্তেয়ার, সিজেকেএসর সহ-সভাপতি আমিনুল ইসলামসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি