টিকটক থেকে সোহানের ছবির নায়ক-নায়িকা

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

নব্বইয়ের দশকের শুরুতে নবাগত সালমান শাহ-মৌসুমীকে জুটি করে সোহানুর রহমান সোহান নির্মাণ করেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি। চলচ্চিত্রের মতোই জুটিটি তুমুল জনপ্রিয়তা পায়।
এরপর সোহানের আবিষ্কার ছিল শাকিল খান। শাবনূর-পপির সঙ্গেও প্রশংসিত হন এই নায়ক। এমনকি হালের ঢাকাই ছবির কাণ্ডারি শাকিব খানের প্রথম চলচ্চিত্র ছিল সোহানের পরিচালনায়।
নতুন নায়ক-নায়িকা উপহার দেওয়ার জন্য খ্যাত এই পরিচালক এবার আনছেন আরও দুজনকে। আর তাদের খুঁজে পেয়েছেন ভিডিওনির্ভর প্ল্যাটফর্ম টিকটকে। নাম জিসান খান ও সানিয়া নূর।
সোহানের নতুন ছবি ‘স্বপ্নের রাজকুমার’-এ নায়ক-নায়িকা হিসেবে থাকবেন তারা। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের উপস্থিতিতে গতকাল ১৮ অক্টোবর রাতে হয়েছে এর মহরত।
নায়ক-নায়িকা নির্বাচন নিয়ে সোহান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘অনেক দিন ধরেই এক ছেলের সঙ্গে আলোচনা হচ্ছিল। আমার বেশ পছন্দও হয়েছিল। কিন্তু পরিবার থেকে শেষ পর্যন্ত অভিনয়ের অনুমতি পাননি তিনি। পরে টিকটকের মাধ্যমে জিসানের খোঁজ পাই। সানিয়াও টিকটক করেন। টিকটকটা আমি নিয়মিত দেখি না। তাই অন্য একজন তাদের খোঁজ প্রথমে আমাকে দেন। পরে তাদের কাজ দেখে অডিশন নিই।’
সোহান জানান, আপাতত তাদের গ্রুমিং পর্ব চলছে। নভেম্বরের শেষে শুরু হবে ছবির শুটিং। আগামী বছরও এর কাজ চলবে। রোমান্টিক গল্পনির্ভর ছবি এটি।