জুনে শেষ হবে কালুরঘাট সেতুর ডিজাইনের কাজ

মোছলেম উদ্দিনকে রেল কর্মকর্তারা

দক্ষিণ চট্টগ্রামবাসীর দীর্ঘদিনের দাবি কালুরঘাট রেল-কাম সড়ক সেতুর বাস্তবায়ন ও অগ্রগতি নিয়ে রেল কর্মকর্তা ও কোরিয়ান প্রতিনিধির সঙ্গে মতবিনিময় করেছেন সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ।

এ সময় তিনি কালুরঘাট রেল কাম সড়ক সেতুর নির্মাণ কাজের সর্বশেষ অগ্রগতি নিয়ে দায়িত্বপ্রাপ্ত রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কোরিয়ান প্রতিনিধির সঙ্গে আলোচনা করেন।

গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকাস্থ রেল ভবনের সভাকক্ষে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, ইউশিন ইঞ্জিনিয়ারিং করপোরেশনের কান্ট্রি ম্যানেজার কোন উক পার্ক, কালুরঘাট রেল কাম সড়ক সেতুর প্রজেক্ট ম্যানেজার মো. গোলাম মোস্তফা, ডেভেলপমেন্ট ডিজাইন কনসালটেন্টস লি. এর সিনিয়র ইঞ্জিয়ার মো. আনোয়ারুল হক, ডেভেলপমেন্ট ডিজাইন কনসালটেন্টস লি. এ জেনারেল ম্যানেজার মো. রিয়াজুর রহমান ও দায়িত্বপ্রাপ্ত রেলওয়ের কর্মকর্তারা।

রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তা ও কোরিয়ান প্রতিনিধিরা কালুরঘাট রেল কাম সড়ক সেতু সর্বশেষ অগ্রগতি সম্পর্কে সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদকে অবহিত করেন এবং জুন মাসের মধ্যে কালুরঘাট সেতুটির নতুন ডিজাইনের কাজ সম্পন্ন হলেই একনেকের সভায় উঠবে এবং একনেকে পাশ হলেই দ্রুত নির্মাণকাজ শুরু করা সম্ভব হবে বলে তারা মন্তব্য করেন।
এসময় মোছলেম উদ্দিন আহমদ বোয়ালখালীসহ দক্ষিণ চট্টগ্রামবাসীর দীর্ঘদিনের দুঃখ দূর করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্পের এক নম্বরে থাকা কালুরঘাট রেল কাম সড়ক সেতুটির নির্মাণকাজ দ্রুত বাস্তবায়নের জন্য আহ্বান জানান। বিজ্ঞপ্তি