জামাল খান ওয়ার্ড শাখার ঈদে মিলাদুন্নবী (সা.)

গাউসিয়া কমিটি বাংলাদেশ

কদম মোবারক শাহী জামে মসজিদে ১৩ নভেম্বর বাদ মাগরিব গাউসিয়া কমিটি জামাল খান ওয়ার্ড শাখার উদ্যোগে এবং ঝাউতলা,জামাল খান, কদম মোবারক, রহমতগঞ্জ,আন্দরকিল্লা মহল্লা সমিতির  সার্বিক সহযোগিতায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.),ফাতেহা ইয়াজদাহুম ও সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল মহল্লা সমিতির সাধারণ সম্পাদক হাজী শামসুল আলমের সভাপতিত্বে ও ইমরান হোসেন জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপদেষ্টা চেয়ারম্যান ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। প্রধান বক্তব্য ছিলেন মোবারক শাহী জামে মসজিদের খতিব অধ্যক্ষ মুহাম্মদ বদিউল আলম রিজভি।

এতে বক্তব্য রাখেন সি.সহ-সভাপতি হাজী সাহাবুদ্দিন, সহ সভাপতি জিয়াউদ্দিন, সি. যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আলী নুর, দপ্তর সম্পাদক মঞ্জুর হোসেন, আব্দুল মোনায়েম, মো. আয়ুব,  মো. ইসহাক, জহির উদ্দিন রুবেয়াত, ইকবাল আহমেদ ইমু,কামরুজামান কায়সার,  মো. শাহ আলম,সাইফুল আলম বাপ্পি, নাহিদ চৌধুরী মাহমুদ,  সাইফু বারী চৌধুরী বাপ্পি, মো. শাহজাহান, মো. আলম, মো. হাসেম প্রমুখ।

অনুষ্ঠানে সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীনকে ও দি চিটাগং হাউজিং সোসাইটির নবনির্বাচিত সভাপতি এ এ এম সাইফুদ্দিন কে সম্মাননা স্মারক প্রদান করা হয়। বিজ্ঞপ্তি