জনকল্যাণমূলক কাজে অবদান রাখতে হবে

জেলা ওয়াকফ উন্নয়ন কমিটির সভায় বক্তারা

‘ওয়াকফ সম্পওির উন্নয়নে ওয়াকফ প্রশাসন মতোওয়াল্লীদের সার্বিক সহযোগিতা করবে। ওয়াকফ সম্পওি উন্নয়নের মাধ্যমে ওয়াকফ মতোওয়াল্লীরা প্রচুর ধর্মীয় ও জনকল্যাণমূলক কাজে অবদান রাখতে সক্ষম হবে।’
গতকাল বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে চট্টগ্রাম জেলা ওয়াকফ উন্নয়ন কমিটির সদস্যবৃন্দ ও ওয়াকফ এস্টেটের মতোওয়াল্লীদের সাথে এক মতবিনিময় সভায় ওয়াকফ প্রশাসক (অতিরিক্ত সচিব) আব্দুল্লাহ সাজ্জাদ এনডিসি কথাগুলো বলেন।
চট্টগ্রাম জেলা প্রশাসক ও চট্টগ্রাম জেলা ওয়াকফ উন্নয়ন কমিটির সভাপতি মমিনুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ স ম জামশেদ খোন্দকার, ওয়াকফ মোতওয়াল্লী বদিউল আলম দোভাষ, ইয়ার মুহাম্মদ বেলাল হোসাইন, শফর আলী, অ্যাডভোকেট চৌধুরী মো. জাফরউল্লাহ খান, খোরশেদ আলম, সৈয়দ মো. শাহজাহান ভান্ডারী, সামসুদ্দিন আহমদ সিদ্দিকী, জিয়াউদ্দিন খালেদ, আব্বাসউদ্দিন চৌধুরী, রবিউল হোসেন মিয়াজী, রফিকুল ইসলাম, হারুনুর রহিম, আজাদউল্লাহ খান, ইকবাল হোসেন, সাকিব ইমাম, রাহাত মো. উল্লাহ প্রমুখ।
ওয়াকফ প্রশাসক আব্দুল্লাহ সাজ্জাদ এনডিসি আরও বলেন, ওয়াকফ সম্পওি ব্যবস্থাপনায় ও উন্নয়নে যে সকল সমস্যা রয়েছে তা চিহ্নিত করে সমাধানের উদ্যোগ নেয়া হবে। তিনি ওয়াকফ সম্পওি উন্নয়নে ওয়াকফ মতোওয়াল্লীদের এগিয়ে আসার আহ্বান জানান।
সভায় সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ এবং চট্টগ্রাম জেলা প্রশাসক মমিনুর রহমান ওয়াকফ সম্পত্তি উন্নয়নে সার্বিক সহায়তা করবেন বলে আশ্বাস দেন। বিজ্ঞপ্তি