করোনায় মানুষের কল্যাণে কাজ করছে সরকার : নওফেল

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, লকডাউনের শুরু থেকেই প্রধানমন্ত্রীর উপহার নগদ টাকা ও খাদ্যসামগ্রী জেলা প্রশাসকের মাধ্যমে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে পৌঁছে দেয়া হচ্ছে। বর্তমানে করোনা সংকট মোকাবেলায় সরকার এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা যে যার অবস্থান থেকে মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করে যাচ্ছে।
তিনি গতকাল মঙ্গলবার নগরীর রহমতগঞ্জে রক্ষা কালী আবাসন প্রকল্পের পক্ষ থেকে ২০০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বাংলাদেশে সকল সম্প্রদায় ও ধর্মের মানুষ শান্তিতে বসবাস করতে পারছে। অনেক দল আছে যারা মানুষের মাঝে হানাহানি, সাম্প্রদায়িক সহিংসতা করে অরাজক পরিস্থিতি সৃষ্টি করে ফায়দা লুটতে চায়।
বিএনপি সরকারের আমলে উগ্রপন্থি দলগুলো এদেশকে আফগানিস্তানের আদলে তালেবানী রাষ্ট্র কায়েম করতে চেয়েছিল। সরকার তাদের মদদ দিয়ে এদেশকে আফগানিস্তান বানিয়ে লুটেপুটে খেয়ে চেয়েছিল, কিন্তু পরবর্তীতে আওয়ামী সরকার ক্ষমতায় আসার কারণে তাদের স্বপ্ন পূরণ হয়নি। তবে ষড়যন্ত্র চলছে, তাই সবাইকে সজাগ থাকতে হবে।
সুমন কুমার বনিকের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ও চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপপরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, সংরক্ষিত আসনের কাউন্সিলর নিলু নাগ, কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা ফরহাদুল ইসলাম রিন্টু। বিজ্ঞপ্তি