ইউটিউবে উন্মুক্ত হলো পলাশ পরিচালিত ‘একটুখানি’

সুপ্রভাত ডেস্ক :

সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ আগেই জানিয়েছিলেন এবার ঈদে নিজের পরিচালনায় চতুর্থ নাটক নিয়ে আসছেন তিনি। ‘একটুখানি’ নামের তার সেই নাটকটি ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হয়েছে বাংলাভিশনে। যেখানে মূল চরিত্রে অভিনয় করেছেন তাহসান খান ও তানজিন তিশা।

টিভিতে প্রচারের পর থেকেই নাটকটির জন্য ভক্তদের কাছ থেকে বেশ সাড়া পা”েছন পরিচালক পলাশ। টিভিতে নাটকটি মিস করা ভক্তদের দাবি ছিল নাটকটি দ্র“ত ইউটিউবে প্রকাশ করার। সেই ভক্তদের সুখবর দিলেন পলাশ। গতকাল বিকাল ৩টায় ইউটিউবে ‘ক্লাব ১১’ চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়। যেখানে তাহসান-তিশা ছাড়াও অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল প্রমুখ।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘কাবিলা’ চরিত্র করে নেট মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পাওয়া পলাশ গত মাসে ‘একটুখানি’ নাটকটির শুটিং করেছিলেন। গল্পের প্রয়োজনে বাইরেই পুরো কাজটি করতে হয় তাকে। কাজটি করতে গিয়ে ভক্তদের মধুর বিড়ম্বনায়ও পড়েন।

উল্লেখ্য, ‘একটুখানি’র আগে ‘ফ্রেন্ডস উইথ বেনিফিটস’, ‘সারপ্রাইজ’ এবং ‘ঘরে ফেরা’ শিরোনামে নাটক নির্মাণ করেছিলেন পলাশ। সেগুলোর জন্য ভালো রেসপন্সও পেয়েছেন। মূলত পরিচালক হতেই মিডিয়ায় পা রেখেছিলেন তিনি। অভিনয়ের পাশাপাশি পরিচালনাটাও নিয়মিত চালিয়ে যাবেন বলে জানিয়েছেন।