অস্থিরতা সৃষ্টিতে বিএনপি জামায়াতের চক্রান্ত রয়েছে

????????????????????????????????????

নগর আওয়ামী লীগের সভায় আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক :

ধর্ষণের ঘটনায় দেশজুড়ে অস্থিরতা সৃষ্টির পেছনে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রয়েছে বলে মনে করছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। তিনি প্রশ্ন রাখেন-ধর্ষণের মত অপরাধকে ইস্যু বানিয়ে কারা আন্দোলনের নামে নতুন ষড়যন্ত্রের জাল বুনছে ? কারা ফায়দা লুটতে চায়?
গতকাল রোববার নগরীর ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ইউনিটের কার্যকরী সভায় তিনি এ প্রশ্ন রাখেন।
সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বিশেষ আলোচক ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী।
সাবেক মেয়র আ জ ম নাছির বলেন, সাম্প্রতিক সময়ে দেশে নারী ও শিশু ধর্ষণের মতো ন্যক্কারজনক ঘটনা ঘটে চলেছে। দেশের আইন শৃঙ্খলা বাহিনী প্রত্যেকটি অপরাধের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করে চলেছে। কিন্তু একটি বিষয় লক্ষণীয় যে, ধর্ষণের মত ঘটনায় জড়িত কারা? কাদের ইন্ধনে হঠাৎ করে সারাদেশে এই ধর্ষণ অপরাধ বেড়ে গেল ?
তিনি বলেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য, সরকারের ভাবমূর্তিকে জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করে তোলার জন্য কারা এই অস্থিরতা সৃষ্টি করছে ? দিন যতই যাচ্ছে তা স্পষ্ট হয়ে উঠছে।
আওয়ামী লীগ জনগণের সংগঠন উল্লেখ করে আ জ ম নাছির বলেন, জনগণকে সাথে নিয়েই আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে সকল অপকর্মের দাঁতভাঙা জবাব দেবে। তাই তৃণমূলের নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে দলীয় নির্দেশনা আসা মাত্র আমাদেরকে ঝাঁপিয়ে পড়তে হবে।
সভায় আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, কার্যনির্বাহী সদস্য মহব্বত আলী খান, মো এয়াকুব, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাশেদ আলী জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবদুর রহিম, ‘এ’ ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম সর্দার, সাধারণ সম্পাদক মো আলমগীর, ‘বি’ ইউনিট আওয়ামী লীগের সভাপতি নাছের আলম, সাধারণ সম্পাদক মো. ছাদেক, যুগ্ম সম্পাদক মো. ইদ্রিস, ‘সি’ ইউনিট আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সুলতান সওদাগর প্রমুখ।